শুক্রবার, ২১শে এপ্রিল, ২০১৭ ইং ৮ই বৈশাখ, ১৪২৪ বঙ্গাব্দ

সাংবাদিক সম্মেলনে : বিয়ে অস্বীকার করলে বাচ্চার জন্য আবার শাকিবকে বিয়ে করতে হবে (ভিডিও)

AmaderBrahmanbaria.COM
এপ্রিল ১০, ২০১৭
news-image

সন্তানের দায়িত্ব নেব। অপুর দায়িত্ব নেব না শাকিব খানের এমন একথা আমলে না নিয়ে অপু বিশ্বাস বলেছেন, শাকিবের এ ধরনের কথায় আমি একটুও কষ্ট পাইনি। কারণ সে আমাদের ব্যাপারটি নিয়ে অপ্রস্তুত ছিল। তাই সে বলেছে, তাতে আমি কিছু মনে করছি না। এর জন্য আমাকে আরো কিছুদিন অপেক্ষা করতে হবে। এ সময় আইনি কোনো পদক্ষে নেবেন কি-না সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে অপু বলেন, শাকিবের বিরুদ্ধে আইনগতভাবে কোনো পদক্ষেপ নেওয়ার কথা ভাবছি না। আমাদের বিয়ের সব ডকুমেন্ট শাকিবের কাছে আছে। কিন্তু যদি সে সেগুলো লুকায় তাহলে, বাচ্ছার জন্য আবার তার বিয়ে করতে হবে।
সোমবার বিকালে একটি বেসরকারি টেলিভিশনে সাক্ষাতকার দেওয়ার পর সন্ধ্যায় তার নিজ বাসায় রাজধানীর নিকেতনে এক সাংবাদিক সম্মেলনে তিনি একথা বলেন।
অপু বিশ্বাস বলেন, সে যদি আমার দায়িত্ব না নেয় তাহলে আমি খুশী। কারণ আমি একজন স্বাধীন মানুষ। আমি তাকে ঘরোয়া মেয়ের মত আমার দায়িত্ব নিতে বলছি না। যে আমি শ্বশুর বাড়িতে গেলাম, শাশুড়িকে বললাম মা আপনি অর্ডার করলে আমি ভাত রান্না করব। এটা আমার লাইফ স্টাইল না।
এসময় সাংবাদিকরা বুবলীর কথা উল্লেখ করলে অপু বলেন, বাবুলী আমাদের জন্য কোনো সমস্যা না। কারণ আমাদের বিয়ে হয়েছে ২০০৮ সালে। এবং আমার সন্তানের বয়স প্রায় ৬ মাস। আর ছয় মাস গেলে তার জন্মদিন পালন করতে হবে। জন্মদিন পালনের জন্য তো আমাদের সন্তানের একটি সামাজিক অবস্থান লাগবে। এজন্যই আমি জনসম্মুখে এসেছি।