সোমবার, ১০ই এপ্রিল, ২০১৭ ইং ২৭শে চৈত্র, ১৪২৩ বঙ্গাব্দ

মুম্বাই ইন্ডিয়ান্সের অবিশ্বাস্য জয়

AmaderBrahmanbaria.COM
এপ্রিল ১০, ২০১৭

স্পোর্টস ডেস্ক : ১৭৯ রানের লক্ষ্য ১ বল হাতে রেখেই ৬ উইকেট হারিয়ে পার হয়ে গেলো রোহিত শর্মার দল। কেকেআরকে ৪ উইকেটে হারিয়ে নিজেদের প্রথম জয় পেলো মুম্বাই ইন্ডিয়ান্স।

শেষ তিন/চার ওভারেই মূলত জয় তুলে নেয় মুম্বাই ইন্ডিয়ান্স। শেষ ওভারে প্রয়োজন ছিল ১১ রান। তার আগের ওভারে (১৯তম ওভারে) কেকেআরের বোলাররা দিয়েছে ১৯ রান। ১৮তম ওভারেও দিলো ১৯ রান। ১৭তম ওভারে দিয়েছে ১১ রান। মূলত ডেড ওভারে ভালো বোলার না থাকার কারণেই হারতে হলো কলকাতাকে।

১৭৯ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে মুম্বাইয়ের সূচনাটা ছিল দারুণ। পার্থিব প্যাটেল আর জস বাটলার মিলে ৭.৩ ওভারেই গড়ে ফেলেন ৬৫ রানের জুটি। এ সময় ২৭ বলে ৩০ রান করে আউট হয়ে যান প্যাটেল। এর একটু পরই ২২ বলে ২৮ রান করে আউট হন জস বাটলার। এ সময় দলীয় রান ছিল ৭১। ৭৪ রানের মাথায় আউট হয়ে যান রোহিত শর্মাও। তবে এক প্রান্ত আগলে রেখে খেলতে থাকেন নিতিশ রানা।

শেষ দিকে এসে ১১ বলে ২৯ রান করে অপরাজিত থাকেন হার্দিক পান্ডিয়া। মূলত তার ঝড়েই জয় পেয়ে যায় মুম্বাই ইন্ডিয়ান্স। ৩টি বাউন্ডারির সঙ্গে ২টি ছক্কার মার মারেন তিনি। শেষ ওভারের চতুর্থ বলে ঋষি ধাওয়ান যদি পান্ডিয়ার ক্যাচটা না ফেলতেন তাহলে, ম্যাচের ফল ভিন্নও হতে পারতো। শেষ মুহূর্তে হরভজন সিং নেমে ১ রান করেন। ফলে ১ বল বাকি থাকতেই ৬ উইকেট হারিয়ে ১৮০ রান করলো মুম্বাই ইন্ডিয়ান্স।