শুক্রবার, ২১শে এপ্রিল, ২০১৭ ইং ৮ই বৈশাখ, ১৪২৪ বঙ্গাব্দ

মাশরাফিকে নিয়ে ক্ষুদে ভক্তের গান (ভিডিও)

AmaderBrahmanbaria.COM
এপ্রিল ১০, ২০১৭

 

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ ক্রিকেট দলের ওয়ানডে এবং টি-২০ দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। সম্প্রতি টি-টোয়েন্টি থেকে বিদায় নিয়েছেন তিনি। কিন্তু মাশরাফির হঠাৎ এমন বিদায় ঠিক মানতে পারছেন ক্রিকেটপ্রেমিরা।

মাশরাফির ক্ষুদে ভক্ত তাকে নিয়ে একটি গানে কণ্ঠ দিয়েছেন। গানের রেকর্ডিং বেশ আগে শেষ হলেও গতকাল রোববার (৯ এপ্রিল) ইউটিউবে প্রকাশিত হয়েছে গানটি। ‘মাশরাফি তুমি মাশরাফি’ শিরোনামের এ গানের কথা ও সুর করেছেন প্রীতম।

এ প্রসঙ্গে আপন রাইজিংবিডিকে বলেন, ‘মাশরাফি আমার প্রিয় খেলোয়ার। সেজন্যই তাকে নিয়ে গান করার কথা প্রথমে বাবাকে বলি। এরপর বাবা গানটি করার ব্যবস্থা করে দেন। ইচ্ছে আছে মাশরাফির সঙ্গে এ গানটি নিয়ে মিউজিক ভিডিও করার। এজন্যই একটু দেরি করে মুক্তি দেয়া।’

গত ১৮ ফেব্রুয়ারি ‘ছোট্ট আমি হতে পারি’ শিরোনামের একটি অ্যালবাম প্রকাশিত হয়েছে আপনের। সিডি প্লাসের ব্যানারে এ আ্যালবামে মোট ৮টি গান রয়েছে। এরমধ্যে ‘মা’ শিরোনামের গানটি লিখেছেন সংগীতশিল্পী প্রীতম, ‘বাবা’ শিরোনামের গানটি লিখেছেন ডা. ইলা। এ ছাড়া হাসানের লেখা ছোটদের গান এবং অন্যান্য গান রয়েছে। এসব গানের সুর এবং মিউজিক করেছেন সারোয়ার, প্রীতম, ফিরোজ কবীর ডলার।

ক্ষুদে কণ্ঠশিল্পী আপনের জন্ম কানাডায়। সেখানেই পড়াশোনা শুরু করে সে। তবে বর্তমানে বাংলাদেশে কানাডিয়ান স্কুলে পঞ্চম শ্রেণীতে পড়ে। গানের প্রতি তার আগ্রহ দেখে বাবা-মা তাকে গানের ওস্তাদের কাছে পাঠান। এরপর কয়েকটি গান গেয়ে শ্রোতাদের চোখে পড়ে। ক্ষুদে এ শিল্পী বিভিন্ন অনুষ্ঠানে স্টেজও মাতিয়েছে। তা ছাড়া বেশ কয়েকটি টেলিভিশন অনুষ্ঠানেও অংশ নিয়েছে।