সোমবার, ১০ই এপ্রিল, ২০১৭ ইং ২৭শে চৈত্র, ১৪২৩ বঙ্গাব্দ

মানিকগঞ্জে চলন্ত বাসে ধর্ষণ

AmaderBrahmanbaria.COM
এপ্রিল ৯, ২০১৭

মানিকগঞ্জ প্রতিনিধি : ঢাকা-আরিচা মহাসড়কে যাত্রীবাহী একটি চলন্ত বাসে ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় বাসের এক যাত্রীকে ধর্ষণ করা হয় বলেও অভিযোগ উঠেছে। রবিবার সকাল সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটে। ডাকাতি শেষে ঢাকা-আরিচা মহাসড়কে মানিকগঞ্জের বানিয়াজুড়িতে বাস রেখে পালিয়ে যায় তারা। এ সময় ডাকাতদের আঘাতে বেশ কয়েক জন আহত হয়। এদের মধ্যে ওই বাস চালককে মানিকগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকীদের ঢাকাসহ বিভিন্ন হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

আহত বাস চালক ফজলুল হক গাজীপুরের মৌচাক গ্রামের ইমান আলীর ছেলে। আর হেলপার আব্দুল কুদ্দুস পটুয়াখালীর মৌকরন গ্রামের হানিফ পেয়াদার ছেলে।

বাসের চালক ও সহকারী জানায়, মহাখালী থেকে সিরাজগঞ্জের এস আই পরিবহন-(ঢাকা মেট্রো- ব-১৪-৮৮৮৮) কোচটি গত রাতে রিজার্ভ যাত্রী নামিয়ে গাজীপুরের চন্দ্রায় গাড়ি থামিয়ে ঘুমিয়ে পড়ে। শেষ রাতের দিকে একদল ডাকাত গাড়ির জালানা দিয়ে ভিতরে প্রবেশ করে চালক ও সহকারীকে বেঁধে ফেলে। ডাকাতরা গাড়ির নিয়ন্ত্রণ নিয়ে ঢাকা-আরিচা মহাসড়কের বিভিন্ন স্ট্যান্ড থেকে যাত্রী তুলে তাদেরকেও মারধর করে টাকা-পয়সা হাতিয়ে নেয়। সকাল সাড়ে ৮টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের ঘিওর থানার বানিয়াজুড়িতে গাড়ি রেখে ডাকাতরা পালিয়ে যায়। এ সময়ও গাড়িতে এক নারী র‌্যাব সদস্যসহ আরও ৩ জন আহত যাত্রী ছিল বলে জানায় তারা।

তারা আরও জানায়, ডাকাতরা গাড়িতে এক নারীকে ধর্ষণ করেছে। সকালে তাকে গাড়ির মধ্যে বিবস্ত্র ও আহত আবস্থায় দেখা যায়।

ঘিওর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান জানান, ধর্ষণের কোন আলামত পাওয়া যায়নি, গাড়িতে এক নারীর ছেড়া জামাকাপড় পাওয়া গেছে। তাকে এখনো খুঁজে পাওয়া যায়নি, তার সন্ধান পেলে সঠিক তথ্য জানা যাবে।

এ জাতীয় আরও খবর

  • জমি নিয়ে বিরোধে মুক্তিযোদ্ধাকে পেটাল পুলিশ
  • গোপালগঞ্জ ও ময়মনসিংহে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত-৮
  • সবার সহযোগিতায় স্বচ্ছ ও নিরপেক্ষ নির্বাচন হবে : সিইসি
  • রাউধাকে হত্যা করা হয়েছে: বাবার দাবিরাউধাকে হত্যা করা হয়েছে: বাবার দাবি
  • আমরা দুই দলই দেশ পরিচালনা করব : এরশাদআমরা দুই দলই দেশ পরিচালনা করব : এরশাদ
  • বুলবুলের বিরুদ্ধে রাষ্ট্রপক্ষের আপিল