সোমবার, ১০ই এপ্রিল, ২০১৭ ইং ২৭শে চৈত্র, ১৪২৩ বঙ্গাব্দ

প্রধানমন্ত্রীর গণসংবর্ধনা অনুষ্ঠান বাতিল

AmaderBrahmanbaria.COM
এপ্রিল ৯, ২০১৭
news-image

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে তার গণসংবর্ধনা অনুষ্ঠান বাতিল করেছে আওয়ামী লীগ। রবিবার (৯ এপ্রিল) সন্ধ্যায় আওয়ামী লীগের দফতর সম্পাদক আব্দুস সোবহান গোলাপ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়েছে।

ভারত সফর শেষে সোমবার (১০ এপ্রিল) দেশে ফিরলে বিমানবন্দরে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে গণসংবর্ধনা দেওয়ার ঘোষণা দেয় আওয়ামী লীগ। এজন্য দলটি বিভিন্ন প্রস্তুতিও শেষ করে রেখেছে। এই অবস্থায় দলের সভাপতি শেখ হাসিনার নির্দেশে ওই অনুষ্ঠান বাতিল করা হয়েছে বলে সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

এ বিষয়ে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী বলেন,  ‘প্রধানমন্ত্রী দফতরের দেওয়া শিডিউল অনুযায়ী কাল রাত সাতটা ৫০ মিনিটে নেত্রীর শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করার কথা রয়েছে। এরপর তার বিমানবন্দরের অনুষ্ঠানিকতা শেষ হতে হতে আরও কিছু সময় লাগতে পারে। এতে করে রাতে নেতাকর্মীদের বাসায় ফিরতে ভোগান্তি হবে। এছাড়াও নেতাকর্মীদের সমাগমে রাস্তায় যানজট হবে। এতে অফিসফেরত যাত্রীরা ভোগান্তিতে পড়তে পারেন। এসব বিবেচনা করে সর্বাত্মক প্রস্তুতি থাকা সত্ত্বেও নেত্রীর নির্দেশক্রমে সংবর্ধনা অনুষ্ঠান বাতিল করেছি।’