সোমবার, ৬ই ফেব্রুয়ারি, ২০১৭ ইং ২৪শে মাঘ, ১৪২৩ বঙ্গাব্দ

মোহাম্মদপুরে আটক ২৮ নারীর নাম-পরিচয়

AmaderBrahmanbaria.COM
ফেব্রুয়ারি ৩, ২০১৭

নিউজ ডেস্ক : রাজধানীর মোহাম্মদপুর এলাকায় আটক ২৮ নারীদের কয়েকজন যুদ্ধপরাধের দণ্ডপ্রাপ্ত আসামির পরিবারের সদস্য। ঢাকা মহানগর পুলিশের তেজগাঁও জোনের উপকমিশনার বিপ্লব কুমার সরকার এ খবর জানিয়েছেন।

গতকাল বৃহস্পতিবার দুপুর দেড়টার দিকে রাজধানীর মোহাম্মদপুর তাজমহল রোডের ১১/৭ বাড়ির দোতলা থেকে গোপন বৈঠককালে জামায়াতে ইসলামীর ২৮ নারী সদস্যকে আটক করে পুলিশ।

আটককৃতদের আরও জিজ্ঞাসাবাদের জন্য আদালতে রিমান্ড আবেদন চাওয়া হবে। তাদের বিরুদ্ধে বিশেষ ক্ষমতায় মোহাম্মদপুর থানায় মামলা হয়েছে বলে জানান তিনি।

আটক শাহনাজ বেগম (৫৬) বাংলাদেশ জামায়াতে ইসলামীর মহিলা বিভাগের সেক্রেটার অথবা সভানেত্রী। রোখসানা বেগম (৫১), শরীফা আক্তার (৫৩) ও তাসলিমা (৫২) জামায়াতে ইসলামীর সদস্য।

ইয়াসমিন আক্তার (৪১), আফসানা মিমি (২৫) ও উম্মে খালেদা (৪০) জামায়াতে ইসলামীর কর্মী। উম্মে কুলসুম (৪২) ও খোদেজা আক্তার (৩২) জামায়াতে ইসলামীর সাথী।

সুফিয়া ওরফে চাঁদনি (৪১), সাদিয়া (৪৫), ফাতেমা বেগম (৫১) ও রাজিয়া আক্তার (৪২) জামায়াতে ইসলামীর সমর্থক।

আটক হওয়া উম্মে আতিয়া (৪৬), রুমা আক্তার (৩২), আনোয়ারা বেগম (৪৬), আসমা খাতুন (৩৫), রহিমা খাতুন রিমা (৩০), সালমা হক (৪৫), সাকিয়া তাসনিম (৪৭), সেলিমা সুলতানা সুইটি (৪৮), হাসসা (৪৫), আখলিমা ফেরদৌস আঁখি (৪৭), নাইমা আক্তার নাইমা (৫৫), রুবিনা আক্তার (৩৮), জোহরা বেগম (৩৫), সৈয়দা শাহিন আক্তার (৪০) ও জেসমিন খান (৪৩) জামায়াতে ইসলামীর রোকন।