বুধবার, ১১ই জানুয়ারি, ২০১৭ ইং ২৮শে পৌষ, ১৪২৩ বঙ্গাব্দ

আগামী নির্বাচনেও আ. লীগ জয়ী হবে : নাসিম

AmaderBrahmanbaria.COM
জানুয়ারি ১০, ২০১৭

 
নিজস্ব প্রতিবেদক : আগামী জাতীয় নির্বাচনে আবারো আওয়ামী লীগ বিজয়ী হবে বলে মন্তব্য করেছেন দলটির সভাপতি মন্ডলীর সদস্য মো. নাসিম। মঙ্গলবার রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের জনসভায় তিনি এ মন্তব্য করেন।

 

মো. নাসিম বলেন, বিএনপি নেত্রী খালেদা জিয়াকে বলতে চাই চক্রান্ত করে কোনো লাভ হবে না। সামনে নৌকা ধানের শীষের লড়াই হবে। সেই লড়াইয়ে আমরা অবশ্যই আবারো বিজয়ী হবো।

তিনি বলেন, নারায়ণগঞ্জে নৌকা-ধানের শীষে লড়াই হয়েছে। সেই লড়াইয়ে আমরা বিজয়ী হয়েছি। আগামী জাতীয় নির্বাচনেও আমার বিজয়ী হবো।

তিনি আরো বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবের নেতৃত্বে আমারা স্বাধীন দেশ পেয়েছি আর তার কন্যা শেখ হাসিনার নেতৃত্বে আমরা এদেশে গণতন্ত্র রক্ষা করেছি। বাংলাদেশ আজ বিশ্বে সম্মানের ও উন্নয়নের দেশ।

জনসভায় আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য মতিয়া চৌধুরী বলেন, সংবিধান অনুযায়ী আগামী জাতীয় নির্বাচন শেখ হাসিনার অধীনেই হবে। সেই নির্বাচনে শেখ হাসিনার নেতৃত্বেই খালেদা জিয়াকে অংশগ্রহণ করতে হবে।

তিনি আরো বলেন, খালেদা জিয়া জঙ্গিদের আশ্রয়-প্রশ্রয় দিয়েছিলেন আর শেখ হাসিনা মানুষের নিঃশ্বাস ফেলার সুযোগ করে দিয়েছেন। জঙ্গিবাদের মাধ্যমে কখনও ইসলাম কায়েম করা সম্ভব নয়। ইসলাম গুপ্তহত্যাকে কখনো সমর্থন করে না।

মঙ্গলবার দুপুরে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে এ সমাবেশ করে আওয়ামী লীগ। সমাবেশস্থল ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানসহ আশপাশের এলাকায়ও নেয়া হয় কড়া নিরাপত্তা।

জনসভা চলাকালে শাহবাগ মোড় থেকে মৎস্য ভবন মোড়ের দুই পাশে এবং টিএসসির মোড় থেকে দোয়েল চত্বর মোড়ের উভয়পাশের রাস্তা বন্ধ করে দেয়া হয়।

উল্লেখ্য, মুক্তিযুদ্ধ শেষে পাকিস্তানে বন্দিদশা থেকে মুক্ত হয়ে ১৯৭২ সালের ১০ জানুয়ারি দেশে ফেরেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। আনন্দে আত্মহারা লাখো মানুষ ঢাকা বিমানবন্দর থেকে রেসকোর্স ময়দান (বর্তমানে সোহরাওয়ার্দী উদ্যান) পর্যন্ত তাকে স্বতঃস্ফূত সংবর্ধনা জানান। বিকাল ৫টায় সেখানেই প্রায় ১০ লাখ লোকের উপস্থিতিতে সদ্যস্বাধীন জাতির উদ্দেশে প্রথম ভাষণ দেন বঙ্গবন্ধু।