শনিবার, ১৪ই জানুয়ারি, ২০১৭ ইং ১লা মাঘ, ১৪২৩ বঙ্গাব্দ

অর্থের বিনিময়ে মেয়েদের হাতে মার খান ছেলেরা!

AmaderBrahmanbaria.COM
জানুয়ারি ১১, ২০১৭

অনলাইন ডেস্ক : মানুষের শখের কোনো শেষ নেই। আর নিজেদেরে শখ মেটাতে যে কোনও মূল্য দিতে প্রস্তুত থাকেন অনেকে। কিন্তু তাই বলে অর্থ খরচ করে মার খাওয়া কারো শখ হতে পারে!

অবিশ্বাস্য মনে হলেও ঘটনাটি সত্য। অর্থের বিনিময়ে নিজের উপরে অত্যাচার করাতে লন্ডনে পাড়ি দিচ্ছেন অনেক ছেলে।

উত্তর লণ্ডনের ‘দ্য সাবমিশন রুম’ নামে একটি জিম জনপ্রিয়তা পেয়েছে গোটা বিশ্বে। জিমটির মালিক একজন বিখ্যাত নারী কুস্তিগীর। অবশ্য প্রধান দায়িত্বে তিনি থাকলেও তাকে সঙ্গ দেওয়ার জন্য আরও কয়েকজন কুস্তিগির রয়েছেন এখানে।

জিম ছাড়াও অন্য একটি কারণে জনপ্রিয় এই জায়গা। এখানে অর্থ খরচ করে নিজেদের উপরে শারীরিক অত্যাচার করাতে আসেন পুরুষরা। আর কিছু সুস্বাস্থ্যের অধিকারি নারী কুস্তিগির সর্বক্ষণ তাদের গ্রাহককে মারার জন্য প্রস্তুত থাকেন। ওটাই প্রধান পরিষেবা এই জিমের। এর জন্য গ্রাহকদের ১৫০ পাউন্ড দিতে হয়।

জিম সংশ্লিষ্টরা জানান, ‘প্রতি সপ্তাহে প্রায় ১৫ থেকে ২০ জন এখানে আসেন। জিমের স্বাস্থ্যবতী নারী কুস্তিগিরদের শরীরের স্পর্শ পাওয়াই তাদের অন্যতম উদ্দেশ্য থাকে। কুস্তিটা নাম মাত্র।

জিমের কর্ণধার জানান, ১৯ থেকে শুরু করে ৭০ বছরের বৃদ্ধও রয়েছেন তাদের গ্রাহক তালিকায়।

তিনি বলেন, কারো কারো জন্য এটা স্বাস্থ্য ভাল রাখার উপায়, কেউ কেউ আবার এর মধ্যে দিয়ে যৌন আসক্তিও মিটিয়ে নেন। তবে আমি কুস্তি ভালবাসি। তাই আমার জন্য এটা নিজেকে আরও শক্তিশালী করে তোলার একটা রাস্তা।