২রা সেপ্টেম্বর, ২০১৬ ইং, শুক্রবার ১৮ই ভাদ্র, ১৪২৩ বঙ্গাব্দ
  • প্রচ্ছদ » slider 5 » টেলিভিশনের শীর্ষ ৫ খবর (ভিডিও)


টেলিভিশনের শীর্ষ ৫ খবর (ভিডিও)


Amaderbrahmanbaria.com : - ৩১.০৮.২০১৬

রায় পড়ে শুনানো হয়েছে মীর কাসেম আলীকে :

মানবতাবিরোধী অপরাধের মামলায় ফাঁসির দন্ডপ্রাপ্ত আসামি জামায়াত নেতা মীর কাসেম আলীর রিভিউ আবেদন খারিজের রায় পড়ে শুনানো হয়েছে। বুধবার সকালে গাজীপুরের কাশিমপুর কেন্দ্র্রীয় কারাগারে তাকে রায় পড়ে শুনানো হয়। এটি আজকের টেলিভিশন চ্যানেলগুলোর শীর্ষ খবর।
জঙ্গি ম“ দাতারা ধর্ম নিয়ে ব্যবসা করছে :

জঙ্গি ম“ দাতারা ধর্ম নিয়ে ব্যবসা করছে বলে মন্তব্য করছে আইজিপি। তিনি জঙ্গি ইস্যুতে সবাইকে দায়িত্বশীল মন্তব্য করারও অনুরোধ জানান। এই খবরটি আজ প্রায় সকল চ্যানেল গুরুত্বের সাথে প্রচার করছে।
রিশার ওপর হামলাকারী ওবায়দুল গ্রেপ্তার :

রাজধানীর কাকরাইলে স্কুল ছাত্রী রিশাকে হত্যার ঘটনায় অভিযুক্ত ওবায়দুল খানকে নীলফামারী থেকে গ্রেপ্তার করেছে পুলিশ। সকাল সাড়ে ৮টার দিকে ডোমার উপজেলার সোনারায় বাজার থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারের পর তাকে ডোমার থানায় আনা হয়। এর আগে মঙ্গলবার রাত ১০টার দিকে সোনারায় বাজারে রাতভর অভিযান চালায় পুলিশ।
ঘুষ চাওয়ায় এএসআইকে গ্রেপ্তার করে জেলে পাঠানোর নির্দেশ :

এক বিচারপতির বাসায় পাসপোর্টের ভেরিফিকশনে গিয়ে ঘুষ দাবি করায় পুলিশের বিশেষ শাখার এক সহকারী উপ-পরিদর্শককে চাকরিচ্যুত করার নির্দেশ দিয়েছেন হাইকোর্ট। একইসাথে তাকে গ্রেপ্তার করে কারাগারে পাঠানোরও নির্দেশ দেয়া হয়। পুলিশের বিশেষ শাখার এএসআই সাদিকুল ইসলামের বিরুদ্ধে অভিযোগ, গত রাতে তিনি বিচারপতি আবু তাহের মোহাম্মদ সাইফুর রহমানের বাসায় গিয়ে, তার দুই মেয়ের পাসপোর্ট ভেরিফিকেশনের সময় ঘুষ চান। বিষয়টি জানানো হয় সুপ্রিম কোর্টের রেজিস্ট্রারকে।
পাসপোর্ট জমার শর্তে শফিক রেহমানের জামিন :

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছেলে এবং তাঁর তথ্য ও যোগাযোগপ্রযুক্তি উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়কে যুক্তরাষ্ট্রে অপহরণ করে হত্যা পরিকল্পনার মামলায় শর্তসাপেক্ষে জামিন পেয়েছেন সাংবাদিক শফিক রেহমান। প্রধান বিচারপতি সুরেন্দ্র্র কুমার (এস কে) সিনহার নেতৃত্বে পাঁচ সদস্যের বেঞ্চ বুধবার এ আদেশ দেন।





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদকঃ জাবেদ রহিম বিজন
চেয়ারম্যান : আলহাজ্ব নুরুজ্জামান
ঠিকানা : ৬০৩ ফুলবাড়িয়া, ব্রাহ্মণবাড়িয়া।
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563


close