২২শে আগস্ট, ২০১৬ ইং, সোমবার ৭ই ভাদ্র, ১৪২৩ বঙ্গাব্দ
  • প্রচ্ছদ » slider 2 » ৮ সেপ্টেম্বর অস্ট্রেলিয়ায় তাসকিনের পরীক্ষা


৮ সেপ্টেম্বর অস্ট্রেলিয়ায় তাসকিনের পরীক্ষা


Amaderbrahmanbaria.com : - ২০.০৮.২০১৬

 

স্পোর্টস ডেস্ক :অবৈধ বোলিং অ্যাকশনের কারণে আন্তর্জাতিক ক্রিকেট থেকে নিষিদ্ধ হওয়া টাইগার পেসার তাসকিন আহমেদ বোলিং অ্যাকশন বৈধতার পরীক্ষা দেবেন অস্ট্রেলিয়ায়। আগামী সেপ্টেম্বর মাসের ৮ তারিখ ক্রিকেটের সর্বোচ্চ সংস্থা আইসিসির অনুমোদিত অস্ট্রেলিয়ার ল্যাবে বোলিং অ্যাকশনের পরীক্ষা দিবেন এ গতি তারকা।

taskin_47453

বিষয়টি নিশ্চিত করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস। শনিবার সাংবাদিকদের তিনি জানান, ‘তাসকিন সেপ্টেম্বরের প্রথম সপ্তাহে অস্ট্রেলিয়ায় যাবে। খুব সম্ভবত ৫-৬ তারিখের দিকে যাবে সে। আর ৮ তারিখ তার পরীক্ষা দেয়ার কথা রয়েছে।’

উল্লেখ্য, ভারতের মাটিতে অনুষ্ঠিতব্য টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলার সময় তাসকিন আহমেদ ও আরাফাত সানির বোলিং অ্যাকশন নিয়ে আম্পায়াররা সন্দেহ প্রকাশ করে। পরবর্তীতে চেন্নাইয়ের পরীক্ষাগারে পরীক্ষা দিলে তাদের বোলিং অ্যাকশন ত্রুটিযুক্ত বলে প্রমাণিত হয়। ফলে এ দু’জনের আন্তর্জাতিক ক্রিকেটে খেলার ওপর নিষেধাজ্ঞা আরোপ করে আইসিসি।

এরপর অ্যাকশন শোধরানোর কাজ শুরু করেন জাতীয় দলের এ দুই বোলার। সম্প্রতি বিসিবির বোলিং অ্যাকশন রিভিউ কমিটির পরীক্ষায় তাসকিন আহমেদের অ্যাকশন ত্রুটিমুক্ত প্রমাণ হওয়ায় আইসিসির পরীক্ষাগারে তার বোলিং অ্যাকশনের চূড়ান্ত পরীক্ষা দেয়ানোর সিদ্ধান্ত নেয় বিসিবি। তাসকিন আহমেদের বোলিং অ্যাকশনের পরীক্ষা দেয়ার দিনক্ষণ ঠিক হলেও আরাফাত সানির বিষয়ে কোনো ধরণের সিদ্ধান্তে এখনো পৌঁছাতে পারেনি বিসিবি।





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদকঃ জাবেদ রহিম বিজন

Amaderbrahmanbaria.com
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563



close