২২শে আগস্ট, ২০১৬ ইং, সোমবার ৭ই ভাদ্র, ১৪২৩ বঙ্গাব্দ


‘সরকারের পতনের বেশি দিন নেই’


Amaderbrahmanbaria.com : - ২০.০৮.২০১৬

 

 

নিজস্ব প্রতিবেদক : বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, সরকারের পতনের আর বেশি দিন নেই। জিয়াউর রহমানকে দেশের প্রথম রাষ্ট্রপতি হিসেবে বিশ্বাস করেন বলেই আওয়ামী লীগদলীয় সংসদ সদস্য সুবিদ আলী ভূঁইয়া সংসদীয় কমিটির বৈঠকে বলেছেন, জিয়াউর রহমান দেশের প্রথম রাষ্ট্রপতি। এই ধরনের ঘটনা আরো ঘটতে থাকবে। এভাবেই এই সরকার নিজেরাই নিজেদের পতন ঘটাবে।

mosarrof20151028091139

আজ শনিবার ঢাকা রিপোর্টার্স ইউনিটির মিলনায়তনে গাজীপুর সিটি করপোরেশনের মেয়র অধ্যাপক এম এ মান্নান মুক্তি পরিষদ আয়োজিত প্রতিবাদ সভায় এ আহ্বান জানান ড. খন্দকার মোশাররফ হোসেন।

দেশে গণতন্ত্র নেই বলেই জঙ্গিবাদের উত্থান হচ্ছে মন্তব্য করে ড. মোশাররফ হোসেন বলেন, সরকার জঙ্গিবাদ দমন না করে রাজনৈতিক ‘ব্লেম গেম’ করছে। দেশে গণতন্ত্র ফিরিয়ে আনতে বর্তমান সরকারের বিরুদ্ধে দেশব্যাপী গণ-আন্দোলনের রূপ দিতে নেতাকর্মীদের আহ্বান জানিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন।

বিএনপির স্থায়ী কমিটির সদস্য বলেন, সারা বাংলাদেশে আজকে তৃণমূল পর্যায় থেকে শুরু করে আমাদের অবশ্যই পর্যায়ক্রমে একটি গণ-আন্দোলন দেশে সৃষ্টি করতে হবে। যে গণ-আন্দোলনের মাধ্যমে এই অলিখিত বাকশাল সরকারের পতন হবে। আর এই পতনের মাধ্যমে এ দেশে একটি গণতান্ত্রিক দেশপ্রেমিক এবং সবার জন্য গ্রহণযোগ্য একটি সরকার এ দেশে প্রতিষ্ঠা করতে হবে।





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদকঃ জাবেদ রহিম বিজন

Amaderbrahmanbaria.com
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563



close