সোমবার, ৪ঠা জুন, ২০১৮ ইং ২১শে জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ

শুরু হয়ে গেছে ‘জিদান-স্থান’ পূরণের কাজ

আরও : জোড়া ব্রেনের রাবেয়া-রোকেয়া: দ্বিতীয় অপারেশনে ৩০-৫০ লাখ টাকার যন্ত্রপাতি লাগবে

স্পোর্টস ডেস্ক: বৃহস্পতিবার আচমকাই কোচের পদ থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিয়েছেন জিনেদিন জিদান। এখন দরকার শূন্যস্থান পূরণের। জিজুর উত্তরসূরি খুঁজতেও অবশ্য বেশি সময় নিচ্ছে না রিয়াল মাদ্রিদ। দুজনের সঙ্গে যোগাযোগও সেরে ফেলেছে ইউরোপ সেরা ক্লাবটি। স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কা জানাচ্ছে এমনই।
লস ব্ল্যাঙ্কোস সভাপতি ফ্লোরেন্টিনো পেরেজের পছন্দের কোচদের তালিকায় সবার উপরে আছে মাউরিসিও পচেত্তিনো। টটেনহ্যাম হটস্পারের আর্জেন্টাইন কোচের সঙ্গে ইতিমধ্যে প্রাথমিক কথা সারা রিয়াল কর্তাদের।
চাইলেই যে খুব সহজে পচেত্তিনোকে পাচ্ছে রিয়াল সেটিও নয়। কিছুদিন আগেই টটেনহ্যামের সঙ্গে নতুন চুক্তি সেরেছেন। চুক্তি ভেঙ্গে আরেক দলে যেতে মিলতে হবে টটেনহ্যাম সভাপতি ড্যানিয়েল লেভির সম্মতি!
পচেত্তিনোর পাশাপাশি জোয়াকিম লোয়ের সঙ্গেও যোগাযোগ করেছে রিয়াল। জার্মানদের বিশ্বকাপ এনে দেয়া কোচ ‘হ্যাঁ-না’ কিছুই বলেননি। জার্মানির জাতীয় দলের সঙ্গে ২০২২ সাল পর্যন্ত চুক্তি আছে তার। বর্তমানে আছেন বিশ্বকাপ ধরে রাখার মিশনে।
জিদানের ঘোষণার পরপরই ভবিষ্যতের করণীয় ঠিক করতে একসঙ্গে বসেছিলেন রিয়ালের সভাপতি ফ্লোরেন্টিনো পেরেজ, হোসে অ্যাঙ্গেল সানচেজ ও র‌্যামন মার্টিনেজের মতো কর্তারা। কাকে কোচ করা হবে সেই বিষয়ে এখন পর্যন্ত সিদ্ধান্তে আসতে পারেননি তিনজনের একজনও। পাশাপাশি চলছে সংক্ষিপ্ত তালিকা ধরে এগোনোর প্রক্রিয়াও। চ্যানেলআই অনলাইন

Print Friendly, PDF & Email