সোমবার, ৪ঠা জুন, ২০১৮ ইং ২১শে জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ

বিএনপি নির্বাচনী ব্যবস্থাকে বিতর্কিত করার অপপ্রয়াস চালাচ্ছে

বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা বলেছেন, বিএনপি’র নেতৃবৃন্দ আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নির্বাচনী ব্যবস্থাকে বিতর্কিত করার অপপ্রয়াস চালাচ্ছেন। সম্প্রতি খুলনা সিটি কর্পোরেশন নির্বাচনে হেরে তারা প্রলাপ বকছেন। তারা নির্বাচন কমিশনকে প্রশ্নবিদ্ধ ও হেয় করার এবং জনগণকে বিভ্রান্ত করার চেষ্টা করছে।

শুক্রবার সকালে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির ‘পার্লামেন্টারী কমিটি’ কর্তৃক আহুত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলের প্রার্থীদের সাক্ষাৎকার গ্রহণ কর্মসূচিতে বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আরও : জোড়া ব্রেনের রাবেয়া-রোকেয়া: দ্বিতীয় অপারেশনে ৩০-৫০ লাখ টাকার যন্ত্রপাতি লাগবে

ফজলে হোসেন বাদশা বলেন, সংবিধানের বিধান অনুযায়ী আগামী সংসদ নির্বাচন বর্তমান সরকারের অধীনেই হবে। তবে সেটা হবে নির্বাচনকালীন সরকার। আর সেই নির্বাচনে নিবন্ধিত সকল দল অংশ নেবে। এখন বিএনপি যে সকল কথা বলছে তা জনগণকে বিভ্রান্ত করে নির্বাচন থেকে সটকে পড়ার হীন অপকৌশল। তবে তারা ভালো করেই জানে আগামী নির্বাচনে অংশ নিতে ব্যর্থ হলে অথবা পালিয়ে গেলে তা হবে তাদের রাজনৈতিক আত্মহত্যার শামিল। তাই তাদের ওই নির্বাচনে অংশ নিতে হবে।

ওয়ার্কার্স পার্টির পার্লামেন্টারী কমিটির প্রধান আনিসুর রহমান মল্লিকের সভাপতিত্বে তোপখানা রোডের শিশু কল্যাণ পরিষদের কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়। সাক্ষাৎকারে বিভিন্ন জেলা থেকে প্রার্থীরা উপস্থিত হন। পলিটব্যুরো সদস্য ইকবাল কাবির জাহিদ, নুর আহমদ বকুল এবং পার্লামেন্টারী কমিটির সদস্য কামরুল আহসান ও অ্যাডভোকেট মোস্তফা লুৎফুল্লাহ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

এ জাতীয় আরও খবর

রিজভীর বক্তব্য, মায়ের চেয়ে মাসির দরদ বেশি: হাছান মাহমুদ

‘খালেদা জিয়ার মুক্তি না হলে শক্তিশালী আন্দোলন’

মাদকবিরোধী অভিযানে বিচার বিভাগীয় তদন্ত চায় নোমান

আগামী জাতীয় নির্বাচনে মনোনায়ন পেতে আওয়ামী পেশাজীবীদের দৌড়-ঝাপ

প্রয়োজনে জাকির নায়েককে গ্রেপ্তার করবে মালয়েশিয়া

সিটি নির্বাচনঃ বাকি চারটিও জিতবে আ’লীগ বললেন কাদের