রবিবার, ১লা এপ্রিল, ২০১৮ ইং ১৮ই চৈত্র, ১৪২৪ বঙ্গাব্দ

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে শারীরিক সম্পর্ক, অতঃপর…!

অনলাইন ডেস্ক : বিয়ের প্রতিশ্রুতি দিয়ে শারীরিক সম্পর্ক গড়ার অভিযোগ উঠল এক কিশোরের বিরুদ্ধে। অভিযুক্ত কিশোরকে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের দক্ষিণ ২৪ পরগনার ক্যানিং থানার মাঝেরপাড়াতে। যদিও অভিযোগ অস্বীকার করেছে অভিযুক্ত।

জানা গেছে, সেই কিশোর-কিশোরীর বাড়ি একই পাড়ায়। প্রতিবেশী হওয়ার কারণে দীর্ঘদিন ধরেই তারা একে অপরকে চিনত। ধীরে ধীরে তাদের মধ্যে সম্পর্ক তৈরি হয়। অভিযোগ, মেয়েটিকে শারীরিক সম্পর্কের করার কথা বলে ছেলেটি। মেয়েটি প্রথমে রাজি হয়নি। ঘটনাটি পরিবারের লোকেরা জেনে ফেললে যে সমস্যায় পড়তে পারে সে কথাও মেয়েটি জানিয়েছিল ছেলেটিকে। কিন্তু মেয়েটির কোনও কথায় গুরুত্ব দেয়নি ছেলেটি।

এরপর বিয়ের প্রতিশ্রুতি দিয়ে মেয়েটির সঙ্গে সে সম্প্ররক করে বলে জানা যায়। এরপর ঘটনাটি দুই পরিবার জানতে পারে। ঘটনার কথা জানাজানি হওয়ার পরই মেয়েটিকে বিয়ে করবে না বলে সাফ জানিয়ে দেয় ছেলেটি। এই ঘটনার প্রতিবাদ করতে গেলে মেয়েটি ও তার পরিবারের সদস্যদের মারধর করা হয়।

বৃহস্পতিবার রাতেই ক্যানিং থানায় যান মেয়েটির পরিবারের লোকেরা। ছেলেটির বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করা হয়। সেই অভিযোগের ভিত্তিতেই ছেলেটিকে গ্রেফতার করেছে পুলিশ। যদিও অভিযোগ অস্বীকার করে ছেলেটির বক্তব্য, ‘‌এই ঘটনার সঙ্গে সে জড়িত নয়। তাকে ফাঁসানো হচ্ছে।’

Print Friendly, PDF & Email

এ জাতীয় আরও খবর

আফগানিস্তানে ২৪ঘন্টায় নিহত ২৩

নিজ বাড়িতে মালালা

যেকোন প্রান্তে আঘাত হানতে নতুন ক্ষেপনাস্ত্রের পরীক্ষা রাশিয়ার

গাজায় সংঘর্ষ, নিহত ১৬ ফিলিস্তিনি

সিরিয়া যুদ্ধে ফ্রান্সের সমঝোতার প্রস্তাব প্রত্যাখ্যান তুরস্কের

২৩ দেশের কূটনীতিককে রাশিয়া ছাড়ার নির্দেশ