মঙ্গলবার, ২৯শে মে, ২০১৮ ইং ১৫ই জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ

আলমগীরের সিনেমায় বৈশাখ মাতাবেন ঋতুপর্ণা-শুভ

বিনোদন প্রতিবেদক : চিত্রনায়ক আলমগীর পরিচালিত চলচ্চিত্র ‘একটি সিনেমার গল্প’ মুক্তি পাচ্ছে আগামী ১৩ এপ্রিল। পহেলা বৈশাখ উপলক্ষে ছবিটি মুক্তি পাবে। আলমগীরের সিনেমায় এবার বৈশাখ মাতাবেন ঋতুপর্ণা-শুভ। এরই মধ্যে সিনেমার পোস্টার প্রকাশিত হয়েছে। বেশ প্রসংশিতও হয়েছে সিনেমার পোস্টারটি।

লক্ষ্য করা যাচেছ বেশ জোরে-সোরেই সিনেমাটির প্রচারণা চলছে। আলমগীর জানান, শিগগিরই ছবিটির ট্রেইলার মুক্তি দেওয়া হবে। এছাড়া পর্যায়ক্রমে অনলাইনে উন্মুক্ত করা হবে ছবির গানগুলো। বাংলাঢোলের ইউটিউব চ্যানেলের পাশাপাশি গানগুলো পাওয়া যাবে বাংলাফ্লিক্স, রবিস্ক্রিন, টেলিফ্লিক্স ও এয়ারটেলস্ক্রিনে। আলমগীরের নিজস্ব প্রযোজনা সংস্থা আইকন এন্টারটেইনমেন্টের ব্যানারে নির্মিত ছবিটির সঙ্গে যুক্ত হয়েছে অডিও-ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান বাংলাঢোল লিমিটেড।

আরও : বাজেটের আকার যত বড় হবে জনগণের উপর করের বোঝা তত বাড়বে : রাজেকুজামান রতন

ছবিতে শুভ-ঋতুপর্ণা ছাড়াও আরো অভিনয় করেছেন আলমগীর, চম্পা, সৈয়দ হাসান ইমাম, সাদেক বাচ্চু, সাবেরী আলম, ওয়াহিদা মল্লিক জলি প্রমুখ। এ চলচ্চিত্রের মধ্যদিয়েই একজন সংগীত পরিচালক হিসেবে অভিষেক হচ্ছে আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন গায়িকা রুনা লায়লার। তার সুর সংগীতে এই চলচ্চিত্রে প্লে-ব্যাক করেছেন আঁখি আলমগীর। সিনেমাটিতে গান গেয়েছেন আঁখি আলমগীর, মনির খান, কোনাল প্রমুখ।

পরিচালক হিসেবে এটি আলমগীরের ষষ্ঠ ছবি। এর কাহিনি, সংলাপ ও চিত্রনাট্যও তারই লেখা। এর আগে সংলাপ লেখার অভিজ্ঞতা থাকলেও কাহিনি ও চিত্রনাট্যকার হিসেবে আলমগীরের অভিষেক হলো বলা যায়।

Print Friendly, PDF & Email

এ জাতীয় আরও খবর

সেরা চলচ্চিত্রসহ ৪ বিভাগে পুরস্কার জিতেছে তৌকীর

বিবাহিত কি না প্রমাণ করতেই ৯ বছর!

শুভ জন্মদিন হুমায়ুন ফরীদি

অভিনেতা ফারুক অর্ধেক ব্রাজিল অর্ধেক আর্জেন্টিনা

ঈদে শাকিবের এক হালি ছবি

বিশ বছরের দাম্পত্যে ইতি, সংসার ভাঙল অর্জুনের