সোমবার, ১৮ই জুন, ২০১৮ ইং ৪ঠা আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ

চট্টগ্রামে ছাত্রলীগের ‘হঠাৎ’ তান্ডব

চট্টগ্রাম প্রতিনিধি : কনসার্ট করার বিষয়টিকে কেন্দ্র করে চট্টগ্রাম নগরীর খুলশী থানার জাকির হোসেন রোড এবং আশপাশের এলাকায় আকস্মিকভাবে ব্যবসা প্রতিষ্ঠান ও গাড়িতে ভাঙচুর চালিয়েছে ছাত্রলীগের একদল নেতা-কর্মী। ঘটনাস্থল থেকে পুলিশ দু’জনকে আটক করেছে। আজ বিকাল ৪টার দিকে এ ঘটনা ঘটে বলে জানান চট্টগ্রাম নগর পুলিশের উপ কমিশনার (ডিসি-উত্তর) মো. আব্দুল ওয়ারিশ খান।

তিনি বলেন, বনফুলের একটি শো-রুম, একটি ফটোস্ট্যাটের দোকান ও একটি স্টেশনারি দোকানে ভাঙচুর করা হয়েছে। তিনটি প্রাইভেট কারও ভাঙচুর করা হয়েছে। কী কারণে ভাঙচুর করা হল, সেটা বিস্তারিত খবর নেয়া হচ্ছে। তবে অনেকেই বিভিন্ন রকম কথা বললেও মূলত কী কারণে ভাঙচুর করা হল, সেই বিষয়ে আটককৃত দু’জনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে জানান তিনি।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, বিকেল সাড়ে ৫টার দিকে ২০-৩০ জন ছাত্রলীগের কর্মী লোহার রড ও লাঠিসোঠা নিয়ে ভাঙচুর শুরু করে। জিইসি মোড়ের বাটা গলি থেকে ভাঙচুর শুরু করে তারা জাকির হোসেন রোডে মহিলা কলেজের সামনে পর্যন্ত গেলে পুলিশ তাদের ধাওয়া দেয়। এর মধ্যে তারা একটি ব্যাংকের বুথ, কমপক্ষে আটটি দোকান ও তিনটি গাড়ি ভাঙচুর করে।

সূত্রে আরো জানা গেছে, সাদমান নামে ইস্পাহানি স্কুল এন্ড কলেজের এক ছাত্রলীগ নেতা বুধবার দুপুরে ওমরগণি এমইএস কলেজের মাঠে কনসার্টের আয়োজন করেন। মহিউদ্দিনের মৃত্যুতে শোকাহত ছাত্রলীগের নেতাকর্মীরা পুলিশের কাছে অভিযোগ করে কনসার্টটি বন্ধ করে দেয়। এর জেরে আজ বিকেলে এমইএস কলেজের একদল কর্মীর সঙ্গে সাদমান ও তার অনুসারীদের কথা কাটাকাটি হয়। পরে ছাত্রলীগের নেতাকর্মীরা ভাঙচুরে জড়িয়ে পড়েন। ভাঙচুরের সময় ছাত্রলীগের এক কর্মী আহত হয়।

Print Friendly, PDF & Email

এ জাতীয় আরও খবর

ঈদের আনন্দ এখন একটু কম, সবাইকে শুধু দিতেই হয়: চম্পা

শাকিব খানের নায়িকা হবার প্রস্তাব এসেছে বলো শোনা যায়? প্রশ্নের জবাবে যা বললেন দিঘি…

কেমন কাটল শাকিবপুত্র আব্রামের ঈদ?

শাকিবের সিনেমা তবুও দর্শক চাহিদার শীর্ষে

মিমির জীবনের সবচেয়ে সুদর্শন পুরুষ কে, জানেন?

এবার দুই অভিনেত্রীর চুমুর ভিডিও ভাইরাল