সোমবার, ১৮ই জুন, ২০১৮ ইং ৪ঠা আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ

মসজিদে আক্বসা রক্ষার জন্য দু’শত  কোটি মুসলমান লড়াই চালিয়ে যাবে-মুফতি ফয়জুল্লাহ

মুফতি এনামূল হাসান, ব্রাহ্মণবাড়িয়া : ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় বুধবার রাতে আনন্দপুর নাসিরুল উলুম ইসলামিয়া মাদ্রাসা ও এতিমখানার হাফেজ ছাত্রদের পাগড়ী প্রদান উপলক্ষে ৩ দিনব্যাপী আন্তর্জাতিক  তাফসীরুল কোরআন মাহফিল ও ইসলামী মহাসম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে ইসলামী ঐক্যজোটের মহাসচিব মুফতী মোহাম্মদ ফয়জুল্লাহ বলেছেন, মুসলমানকে জাহান্নামমূখী করার জন্য মুসলমানদের অন্তর থেকে দ্বীনী চেতনা  নস্যাৎ করার জন্য বিশ্বের মানচিত্র থেকে ইসলামকে নির্মূল করার জন্য বাতেল অপশক্তি আজ অত্যন্ত সুকৌশলে ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে।
তিনি আরো বলেন, মুসলমানরা আল্লাহ ছাড়া অন্য কাউকে ভয় পায়না। আমেরিকা, ভারত,রাশিয়া সহ কোন পরাশক্তি ই মুসলমানদের দ্বীনী চেতনাকে পরাজিত করতে পারবেনা। সেদিন বেশি দূরে নয় যেদিন হোয়াইট হাউজে ও ইসলামের পতাকা উড্ডীন হবে ইনশাআল্লাহ।
মুফতী ফয়জুল্লাহ আরো বলেন, বায়তুল মুক্বাদ্দাসকে কেন্দ্র করে গড়ে উঠা জেরুজালেমকে ইসরাইলের রাজধানী ঘোষণা করে  ট্রাম্প তার নিজের পতন ডেকে এনেছে। ইহুদী গোষ্ঠী অভিশপ্ত জাতি। তাদের কোন কোন দেশ নেই,পতাকা নেই। যাদের দেশ পতাকা কোনটা ই নেই তাদের কোন রাজধানী ও হতে পারেনা। জেরুজালেম  মুসলমানদের।  তাই মসজিদুল আক্বসাকে রক্ষা করার জন্য বিশ্বের দুইশতকোটি  মুসলমান প্রয়োজনে লড়াই চালিয়ে যাবে তবু ট্রাম্পের এই অগণতান্ত্রিক সিদ্ধান্ত বাস্তবায়িত হতে দেবেনা।
ইসলামী মহাসম্মেলনের পূর্বে আখাউড়া ইসলামী ঐক্যজোট, যুব খেলাফত ছাত্রখেলাফতের নেতৃবৃন্দদের সাথে এক সাংগঠনিক মতবিনিময় সভায় ইসলামী ঐক্যজোট মহাসচিব মুফতী ফয়জুল্লাহ গুরুত্বপূর্ণ দিকনির্দেশনা মূলক বক্তব্য রাখলেন।
Print Friendly, PDF & Email

এ জাতীয় আরও খবর

কী হয়েছে পরীমণির?

আইএস’র সঙ্গে যুক্ত মাদক ব্যবসায়ীরা: কৃষিমন্ত্রী

আর্জেন্টিনা-ব্রাজিল ‘ভাই-ভাই’

‘খালেদা জিয়ার চেয়ে এরশাদই যোগ্য প্রতিদ্বন্দ্বী’

চাঁদা চাইতে গিয়ে আটক মোশারফ করিম!

রাস্তায় দাঁড়ানোর সৎ সাহস বিএনপির নেই : কাদের