সোমবার, ১৮ই জুন, ২০১৮ ইং ৪ঠা আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ

বিরাটের দেশপ্রেম নিয়ে প্রশ্ন, টুইটারে ঝড়

বিনোদন ডেস্ক : ডিসেম্বরের ১১ তারিখে গাঁটছড়া বাঁধেন দুই জগতের দুই তারকা। এরা হলেন আলোচিত জুটি বিরাট কোহলি এবং আনুশকা শর্মা।

সেই থেকেই তারা মিডিয়ার চোখে চোখে আছেন। ইতালিতে বিয়ে এবং রোমে মধুচন্দ্রিমার যাবতীয় খবর জানতে মুখিয়ে ছিলেন ভক্তরা। খবর আসামাত্র তা লুফে নেন সবাই। একজন ক্রীড়া তারকা হিসেবে বিরাটের জনপ্রিয়তা আকাশছোঁয়া। ভারতীয় ক্রিকেট দলেন কাপ্তান গোটা বিশ্বে ভারতের পতাকাকে মর্যাদার আসনে বসানোর ব্রত নিয়েছেন। কিন্তু তার দেশের মাটি ছেড়ে ইতালিতে বিয়ে করার বিষয়টি অনেকেরই ভালো লাগে না। সোশাল মিডিয়ায় এ বিষয়ে আপত্তি তুলেছেন অনেকে। তাদের কথা হলো, ইতালিতে বিয়ে করে বিরাট তার দেশপ্রেম কোথায় রাখলেন?
তাই বলে দুজনের সমালোচনায় মাতেননি সবাই। তারা আশীর্বাদ আর শুভকামনায় ভাসছেন।

তবে ভারতীয় জনতা পার্টির মধ্য প্রদেশের এক নেতা প্রথম আপত্তি তোলেন। তার কথা হলো, ক্রিকেট তারকার দেশপ্রেম কোথায় গেলো তার?
তিনি বলেন, এই দেশে রাম, কৃষ্ণা, বিক্রমাদিত্য এবং যুধিষ্ঠির বিয়ে করেছেন। এ দেশের মানুষ এদেশেই বিয়ে করেন। আগামীতে অনেকেই করবেন। কিন্তু তাদের মতো বিরাট দেশে বিয়ে করেননি। তিনি ভারত থেকে পয়সা ও খ্যাতি কামিয়েছেন। কিন্তু এগুলো সব নিয়ে বিদেশের মাটিতে গিয়ে বিয়ে করেছেন।

অনেকেই বলছেন, রাজনীতিবিদরা এবং অনেক মানুষ ক্ষমতা ও অর্থ উপার্জনের পর মনে করে অন্যের জীবন নিয়ে কথা বলা যায়। কাজেই বিরাট-আনুশকার বিয়ের মতো ব্যক্তিগত বিষয়ে নিয়ে কারো কথা বলাও উচিত না। কাজেই টুইটার দুই ভাগে বিভক্ত হয়ে গেছে।

আরেক ব্যবহারকারী দেবেন্দ্র কানাজারিয়া বলছেন, তারা দুজন বিদেশে গিয়ে বিয়ে করেছেন মানে যে ভারতের প্রতি ভালোবাসা নেই এমন কোনো কথা নেই।

সাইয়নি আইয়ার নেতাকে সমর্থন করে লিখেছেন, আনুশকা আর বিরাটের ভারতেই বিয়ে করা উচিত ছিল। কারণ, এতে অভ্যন্তরীণ পর্যটনশিল্প আরো সমৃদ্ধ হতো। বিয়ের পরিকল্পনায় সব সময় নিজের দেশকেই প্রাধান্য দিতে হবে।

কারান গুলিয়ানি বলছেন, এটা আসলেই অদ্ভুত। আশা করি আপনি (বিজেপি নেতা) এ বিষয়ে কিছু করবেন।

শিভালি জাইসওয়াল আবার অভিযোগ উত্থাপনকারীদের উদ্দেশে লিখেছেন, আপনারা হিংসায় ফুঁসছেন। আপনারা এর কোনো অংশ নন।

রাজিব পাল নামের আরেকজন বিরাটের প্রতি অনুরোধ রেখেছেন। তিনি লিখেছেন, প্রিয় বিরাট, আপনাকে এখানে রিসেপশনে এই বুদ্ধিমান ব্যক্তিকে নিমন্ত্রণের অনুরোধ জানাচ্ছি। তাকে খুবই অসুখী মনে হচ্ছে। আপনার বিয়েতে তাকে নিমন্ত্রণ না করায় তিনি মনক্ষুন্ন হয়েছেন।

এভাবেই তর্ক-বিতর্ক এগিয়ে গেছে দুই তারকার বিয়ে নিয়ে। সূত্র : ইন্ডিয়ান টাইমস

Print Friendly, PDF & Email

এ জাতীয় আরও খবর

ঈদের আনন্দ এখন একটু কম, সবাইকে শুধু দিতেই হয়: চম্পা

শাকিব খানের নায়িকা হবার প্রস্তাব এসেছে বলো শোনা যায়? প্রশ্নের জবাবে যা বললেন দিঘি…

কেমন কাটল শাকিবপুত্র আব্রামের ঈদ?

শাকিবের সিনেমা তবুও দর্শক চাহিদার শীর্ষে

মিমির জীবনের সবচেয়ে সুদর্শন পুরুষ কে, জানেন?

এবার দুই অভিনেত্রীর চুমুর ভিডিও ভাইরাল