সোমবার, ১৮ই জুন, ২০১৮ ইং ৪ঠা আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ

চিরনিদ্রায় এমপি গোলাম মোস্তফা

গাইবান্ধা প্রতিবেদক : গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের আওয়ামী লীগদলীয় সংসদ সদস্য গোলাম মোস্তফা আহমেদকে সুন্দরগঞ্জ উপজেলার চণ্ডীপুর গ্রামের বাড়ির উঠানে দাফন করা হয়েছে। মঙ্গলবার বাদ মাগরিব চণ্ডীপুর ফুটবল খেলার মাঠে তৃতীয় জানাজা শেষে তাঁকে দাফন করা হয়।

এর আগে মঙ্গলবার বিকেল ৩টার দিকে হেলিকপ্টারে করে গোলাম মোস্তফার মরদেহ গাইবান্ধার শাহ আবদুল হামিদ স্টেডিয়ামে পৌঁছায়। আসরের নামাজের পর জেলা কেন্দ্রীয় ঈদগাহ মাঠে তাঁর দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হয়।

এর আগে সকাল পৌনে ৯টার দিকে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় মারা যান এমপি গোলাম মোস্তফা আহমেদ। পরে জাতীয় সংসদ ভবনের দক্ষিণ প্লাজায় অনুষ্ঠিত হয় তাঁর প্রথম জানাজা।

আরও : বাংলাদেশের উপকূলে আসতে থাকা জ্বলন্ত জাহাজ আটকে দিলো ভারত

গত ১৮ নভেম্বর ঢাকা-টাঙ্গাইল বঙ্গবন্ধু মহাসড়কের টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলার নাটিয়াপাড়ায় বাসের সঙ্গে মাইক্রোবাসের সংঘর্ষে আহত হন এমপি মোস্তফাসহ চারজন। এরপর থেকে তিনি সিএমএইচে চিকিৎসাধীন ছিলেন।

গত বছরের ৩১ ডিসেম্বর সুন্দরগঞ্জ উপজেলার সাহাবাজ গ্রামের নিজ বাড়িতে গুলিবিদ্ধ হন গাইবান্ধা-১ আসনের সংসদ সদস্য মঞ্জুরুল ইসলাম লিটন। পরের দিন সন্ধ্যায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে তিনি মারা যান। এমপি লিটনের মৃত্যুর পর ওই আসনটি শূন্য ঘোষণা করা হয়।

ওই আসনের উপনির্বাচনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন পান সুন্দরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা আহমেদ। এরপর ২২ মার্চের উপনির্বাচনে জয়ী হন তিনি।

Print Friendly, PDF & Email

এ জাতীয় আরও খবর

পিকআপ উল্টে নীলফামারীতে নিহত ১২

নীলফামারীতে সড়ক দুর্ঘটনা কেড়ে নিল ৮ তরুণের প্রাণ

পালিয়ে যাওয়া ‘মাদক সম্রাজ্ঞীর’ গুলিবিদ্ধ লাশ উদ্ধার

ভাতিজা করল ‘ইভটিজিং’, গণধোলাইয়ে নিহত চাচা!

এবার নারী ‘মাদক বিক্রেতার’ গুলিবিদ্ধ লাশ উদ্ধার

বিদ্যুৎ অফিসে গিয়েও হাতপাখার বাতাস খেলেন শিক্ষা প্রতিমন্ত্রী