সোমবার, ১৮ই জুন, ২০১৮ ইং ৪ঠা আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ

বিরুশকা কোথায় হানিমুন সারছেন ?

news-image

বিনোদন ডেস্ক : বিয়েটা ভালোভাবেই সারলেন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি ও অভিনেত্রী আনুশকা শর্মা। এবার পালা মধুচন্দ্রিমার। তবে মধুচন্দ্রিমাটা কোথায় সারছেন এই তারকা দম্পতি?

দ্য টাইমস অব ইন্ডিয়ার খবরে প্রকাশ, ‘রোমান হলিডে’- এর মতো বিখ্যাত রোমান্টিক ধাঁচের ছবির শুটিং যেখানে হয়েছে, সেই রোম শহরেই বিবাহ-পরবর্তী রোমান্সের সময়টুকু কাটানোর সিদ্ধান্ত নিয়েছেন বিরুশকা দম্পতি।

দ্য টাইমস অব ইন্ডিয়ার একটি সূত্র জানায়, ‘এরই মধ্যে ইতালির রাজধানী রোমে পৌঁছেছেন বিরাট ও আনুশকা। সেখানে এক সপ্তাহের মতো সময় কাটাবেন তাঁরা। এরপর রওনা দেবেন ভারতের উদ্দেশে।’ তবে এখানে তাঁদের মধুচন্দ্রিমার শেষ নয়। দিল্লিতে বিবাহ অভ্যর্থনার অনুষ্ঠান সেরে ভারতীয় ক্রিকেট দলের আসন্ন সিরিজের জন্য দক্ষিণ আফ্রিকার উদ্দেশে রওনা হবেন বিরাট। সেখানে তাঁর সঙ্গী হবেন আনুশকা।

নিউজ ১৮-এর খবরে প্রকাশ, দক্ষিণ আফ্রিকা সিরিজের প্রস্তুতির ফাঁকেই মধুচন্দ্রিমা সারবেন বিরাট-আনুশকা জুটি। বড়দিন এবং ইংরেজি নতুন বছর উদযাপন করে জানুয়ারির প্রথম সপ্তাহে ভারতে ফিরবেন আনুশকা। ফিরেই চলচ্চিত্রের কাজে ব্যস্ত হয়ে পড়বেন। শাহরুখ খানের বিপরীতে আনন্দ এল রায়ের পরবর্তী ছবির কাজে যোগ দেবেন আনুশকা।

এ ছাড়া ২০১৮ সালের ফেব্রুয়ারি মাসে শুরু হবে ‘সুই ধাগা’ চলচ্চিত্রের ছবির শুটিং। যেখানে তাঁর বিপরীতে থাকছেন বরুণ ধাওয়ান। আর ৯ ফেব্রুয়ারি থেকে মুক্তি পেতে যাওয়া ‘পরী’ ছবির প্রচারেও দেখা যাবে আনুশকাকে। ছবিটিতে তাঁর বিপরীতে রয়েছেন টালিউডের পরমব্রত চট্টোপাধ্যায়। অন্যদিকে দক্ষিণ আফ্রিকা সফরে ব্যস্ত থাকবেন বিরাট।

Print Friendly, PDF & Email

এ জাতীয় আরও খবর

ঈদের আনন্দ এখন একটু কম, সবাইকে শুধু দিতেই হয়: চম্পা

শাকিব খানের নায়িকা হবার প্রস্তাব এসেছে বলো শোনা যায়? প্রশ্নের জবাবে যা বললেন দিঘি…

কেমন কাটল শাকিবপুত্র আব্রামের ঈদ?

শাকিবের সিনেমা তবুও দর্শক চাহিদার শীর্ষে

মিমির জীবনের সবচেয়ে সুদর্শন পুরুষ কে, জানেন?

এবার দুই অভিনেত্রীর চুমুর ভিডিও ভাইরাল