সোমবার, ১৮ই জুন, ২০১৮ ইং ৪ঠা আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ

প্রেমিককে বিয়ে করছেন শ্রুতি?

বিনোদন ডেস্ক : কয়েকদিন আগে বিবাহবন্ধনে আবদ্ধ হলেন বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা ও ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলি। এর আগে গাঁটছড়া বাঁধেন ভারতের দক্ষিণী সিনেমার অভিনয়শিল্পী সামান্থা রুথ প্রভু ও নাগা চৈতন্য। সব মিলিয়ে ভারতীয় অভিনয়শিল্পীদের মধ্যে বিয়ের ধুম পড়েছে।

এবার নাকি বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন ভারতের দক্ষিণী সিনেমার অভিনেত্রী শ্রুতি হাসান। প্রেমিক মাইকেল করসেলের সঙ্গে গাঁটছড়া বাঁধবেন বলে ভারতীয় একটি সংবাদমাধ্যম খবর প্রকাশ করেছে।

আরও : ‘খালেদা জিয়ার চেয়ে এরশাদই যোগ্য প্রতিদ্বন্দ্বী’

প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, দীর্ঘদিন ধরে মাইকেল করসেলের সঙ্গে প্রেম করছেন শ্রুতি। এবার প্রেমের সম্পর্ককে পরিণতি দেয়ার পরিকল্পনা করছেন এই অভিনেত্রী। ইতোমধ্যে শ্রুতি তার বাবা-মায়ের সঙ্গে মাইকেল করসেলের পরিচয় করিয়ে দিয়েছেন। শ্রুতির বাবা-মাও এ বিয়েতে সম্মতি দিয়েছেন। সম্প্রতি মাইকেল শ্রুতির পারিবারিক একটি অনুষ্ঠানেও হাজির হয়েছিলেন। শ্রুতির বাবা কমল হাসান শ্রুতি-মাইকেলের ছবিও শেয়ার করেছেন। বিয়ের দিন ধার্য না করলেও খুব শিগগির এ বিষয়ে ঘোষণা দিবেন শ্রুতি।

ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে, লন্ডনে এক বন্ধুর মাধ্যমে তাদের দুজনের পরিচয়। ডায়নোসর পাইল-আপ নামের একটি রক ব্যান্ডের সঙ্গে একটি গান রেকর্ড করতে গিয়ে এ জুটির পরিচয় হয়।

মাইকেল করসেলের জন্ম লন্ডনে, বেড়েও উঠেছেন সেখানে। তিনি নিজেও একজন অভিনেতা। ২০১২ সাল থেকে অভিনয়ের সঙ্গে যুক্ত তিনি। ‘ড্রামা সেন্টার লন্ডন’ থেকে তিনি অভিনয়ের প্রশিক্ষণ নিয়েছেন। এছাড়া ব্রায়ান টিমনি অ্যাকটরস স্টুডিও থেকেও অভিনয়ের প্রশিক্ষণ নিয়েছেন মাইকেল। বেশ কয়েকটি সিনেমায় অভিনয়ও করেছেন তিনি। তবে মঞ্চ অভিনেতা হিসেবেই তিনি বেশি পরিচিত।

Print Friendly, PDF & Email

এ জাতীয় আরও খবর

চাঁদা চাইতে গিয়ে আটক মোশারফ করিম!

রিয়ানা নিয়মিত হোটেল থেকে গ্লাস চুরি করেন! (ভিডিও)

ঈদের আনন্দ এখন একটু কম, সবাইকে শুধু দিতেই হয়: চম্পা

শাকিব খানের নায়িকা হবার প্রস্তাব এসেছে বলো শোনা যায়? প্রশ্নের জবাবে যা বললেন দিঘি…

কেমন কাটল শাকিবপুত্র আব্রামের ঈদ?

শাকিবের সিনেমা তবুও দর্শক চাহিদার শীর্ষে