সোমবার, ১৮ই জুন, ২০১৮ ইং ৪ঠা আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ

বিয়ে মেনে নিলেন আনুশকার সাবেক প্রেমিকও!

বিনোদন ডেস্ক : বিরাট কোহলির সঙ্গে আনুশকা শর্মার বিয়ে হয়েছে গত সোমবার। এরপর শুভেচ্ছা বন্যায় ভাসেন দুই ভুবনের এই দুই তারকা। এমনকি তাদের শুভেচ্ছা জানিয়েছেন বিরাট কোহলির বিয়ে করতে চেয়ে আলোচনায় আসা নারী ইংলিশ ক্রিকেটার ড্যানিয়েল ওয়েটও। তবে শুভেচ্ছা না জানালেও বিরাট-আনুশকার বিয়ের ছবিতে লাইক দিয়ে গোপনে নব দম্পতিকে স্বাগত জানালেন আনুশকার সাবেক প্রেমিক বলিউড অভিনেতা রণবীর সিং।

এখন আপনার প্রশ্ন হতে পারে, দীর্ঘদিন ধরেই তো বিরাট কোহলির সঙ্গে আনুশকার প্রেমের সম্পর্ক শোনা যায়, তাহলে রণবীর সিং কোথা থেকে এল। ভারতীয় গণমাধ্যমে খবর, ২০১০ সালে আনুশকা ও রণবীর দু’জন প্রথম একসঙ্গে কাজ করেছিলেন মনীশ শর্মা পরিচালিত ‘ব্যান্ড বাজা বারাত’ছবিতে। বলিউড মহলে জোর গুঞ্জন, সেই থেকেই সম্পর্কের সূত্রপাত এবং পরে প্রেম, তারপর বিচ্ছেদও। তবে সম্পর্ক নিয়ে কেউই কোনো দিন মুখ খোলেননি। বিচ্ছেদের পরেও জোয়া আখতারের ‘দিল ধরকনে দো’ (২০১৫) ছবিতে একসঙ্গে কাজ করেন তাঁরা।

এ অবস্থায় সাবেক প্রেমিকার বিয়ের পর আবারও আলোচনায় রণবীর সিং। প্রাক্তন প্রেমিকার বিয়ের খবর পেয়ে কতটা খুশি রণবীর? সে প্রশ্নের উত্তর পাওয়া না গেলেও সোশ্যাল মিডিয়ায় বিরাট-আনুশকার বিয়ের ছবিতে লাইক দিয়ে তাদেরকে স্বাগত জানিয়েছেন রণবীর।

Print Friendly, PDF & Email

এ জাতীয় আরও খবর

ঈদের আনন্দ এখন একটু কম, সবাইকে শুধু দিতেই হয়: চম্পা

শাকিব খানের নায়িকা হবার প্রস্তাব এসেছে বলো শোনা যায়? প্রশ্নের জবাবে যা বললেন দিঘি…

কেমন কাটল শাকিবপুত্র আব্রামের ঈদ?

শাকিবের সিনেমা তবুও দর্শক চাহিদার শীর্ষে

বিএনপির মাথাব্যথা নেই খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে : ওবায়দুল কাদের

মিমির জীবনের সবচেয়ে সুদর্শন পুরুষ কে, জানেন?