সোমবার, ১৮ই জুন, ২০১৮ ইং ৪ঠা আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ

সাগরে ট্রলারডুবিতে নিখোঁজদের মধ্যে তিনজনের লাশ উদ্ধার

বঙ্গোপসাগরে মাছ ধরার ট্রলার ডুবে যাওয়ার ঘটনায় নিখোঁজ বরগুনার তালতলী উপজেলার চার জেলের মধ্যে তিনজনের লাশ উদ্ধার করা হয়েছে।

গতকাল মঙ্গলবার রাত ১০টার দিকে তালতলীর নিদ্রা সকিনা থেকে প্রায় ৩০ কিলোমিটার দক্ষিণে লাল দিয়ারচরসংলগ্ন বঙ্গোপসাগরে ভাসমান অবস্থায় তাদের লাশ পাওয়া যায়।

আরও : বাংলাদেশের উপকূলে আসতে থাকা জ্বলন্ত জাহাজ আটকে দিলো ভারত

বরগুনা ট্রলার মালিক সমিতির সভাপতি গোলাম মোস্তফা চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, উপজেলার ছোট আমখোলা গ্রামের জসিম উদ্দিন (৩৫), শাহিন মিয়া (৪০) ও বড় আমখোলা গ্রামের আশিকুর রহমান কিরণের (৩৩) লাশ পাওয়া গেছে। এখনো সন্ধান পাওয়া যায়নি তাদের সঙ্গে নিখোঁজ আলী হোসেনের (৩৪)।

গত ৭ ডিসেম্বর ওই চার জেলে উপজেলার বড় আমখোলা গ্রামের জাহাঙ্গীর হোসেনের এফবি হাওলাদার নামের মাছধরা ট্রলার নিয়ে বঙ্গোপসাগরে মাছ ধরতে যান। বৈরী আবহাওয়ার কারণে সেদিনই তারা ফিরে আসছিলেন। পথে ঢেউয়ের আঘাতে ট্রলারডুবির ঘটনা ঘটলে নিখোঁজ হন তারা।

তালতলীর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. সরোয়ার হোসেন জানান, মঙ্গলবার দুপুরে নিখোঁজ জেলে পরিবারগুলোর সঙ্গে দেখা করেন জেলা প্রশাসক মো. মোখলেছুর রহমান। এ সময় তিনি জেলা প্রশাসনের পক্ষ থেকে নগদ ১০ হাজার করে মোট ৪০ হাজার টাকা আর্থিক সহায়তা করেন।

Print Friendly, PDF & Email

এ জাতীয় আরও খবর

বাংলাদেশের উপকূলে আসতে থাকা জ্বলন্ত জাহাজ আটকে দিলো ভারত

‘বাড়ি গেলে সৎ বাবা মারে’

ফেবারিটদের কী হলো?

হিজরা দলের অভিনব কায়দায় ছিনতাই

ঈদের আনন্দ এখন একটু কম, সবাইকে শুধু দিতেই হয়: চম্পা

ক্রিকেটারদের ঈদ কেমন কাটছে?