সোমবার, ১৮ই জুন, ২০১৮ ইং ৪ঠা আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ

নবীনগরে  বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দু’জনের মৃত্যু

news-image

বিশেষ প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুজনের মৃত্যুর ঘটনা ঘটে। মঙ্গলবার উপজেলার শিবপুর ইউনিয়নের মিরপুর ও আকাবপুর গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার শিবপুর ইউনিয়নের মিরপুর গ্রামের কমর উদ্দিনের ছেলে বাদল মিয়া ও আকাবপুর গ্রামের শহীদ মিয়ার ছেলে নুরুজ্জামান (২৭)।

স্থানীয়রা জানায়, বিকেলে মিরপুর দক্ষিণপাড়ার জলিল মিয়া বাড়ির গাছের ঢাল কাটতে গিয়ে বৈদ্যুতিক তার ছিঁড়ে মাটিতে পড়ে যায়। এসময় রাস্তা দিয়ে যাওয়ার সময় ভ্যানচালক বাদল বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মৃত্যু হয়।

আরও : বাংলাদেশের উপকূলে আসতে থাকা জ্বলন্ত জাহাজ আটকে দিলো ভারত

অপরদিকে আকবপুর গ্রামে আবু কালাম মিয়ার বাড়িতে কাঠমিস্ত্রীর কাজ করতে গিয়ে অসাবধানতাবশত বৈদ্যুতিক তারে জড়িয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গুরুতর আহত হন নুরুজ্জামান। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে আনার পথে তার মৃত্যু হয়।

শিবপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান শাহীন সরকার বিদ্যুৎস্পৃষ্ট  হয়ে আকাবপুর গ্রামের নূরুজ্জামান মৃত্যুর  তথ্য নিশ্চিত করেছেন।

নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসলাম শিকদার জানান, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে বাদল এর মৃত্যু হয়েছে। এই ঘটনায় থানায় অপমৃত্যুর মামলা হয়েছে।

Print Friendly, PDF & Email

এ জাতীয় আরও খবর

বাংলাদেশের উপকূলে আসতে থাকা জ্বলন্ত জাহাজ আটকে দিলো ভারত

‘বাড়ি গেলে সৎ বাবা মারে’

ফেবারিটদের কী হলো?

হিজরা দলের অভিনব কায়দায় ছিনতাই

ঈদের আনন্দ এখন একটু কম, সবাইকে শুধু দিতেই হয়: চম্পা

ক্রিকেটারদের ঈদ কেমন কাটছে?