সোমবার, ১৮ই জুন, ২০১৮ ইং ৪ঠা আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ

টুঙিপাড়ায় বঙ্গবন্ধু’র মাজার জিয়ারত করলেন এড. সৈয়দ তানবির হোসেন কাউছার

বাংলাদেশ আওয়ামী লীগের সরাইল থানা আওয়ামী লীগের সাবেক আইন সম্পাদক ও শহীদ বুদ্ধিজীবি সৈয়দ আকবর হোসেন বকুল মিয়ার সন্তান সৈয়দ তানবির হোসেন কাউছার গত  শনিবার টুঙিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবের মাজার জিয়ারত করে বিশেষ মোনাজাত করেন। মোনাজাতে সকল শহিদ ও স্বজনদের আত্মার মাগফিরাত কামনা করেন।

তিনি শহিদ বুদ্ধিজীবির সন্তান হিসাবে আগামী নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের মনোনয়ন প্রাপ্তির প্রত্যাশা ব্যক্ত করেন। এ সময় তার সফর সঙ্গী ছিলেন সরাইল উপজেলা আওয়ামী লীগের সাবেক ধর্ম বিষয়ক সম্পাদক ও উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটির সদস্য মোঃ বশির উল্লাহ, উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক ও উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটির সদস্য কায়কোবাদ, অরুয়াইল ইউপি সাবেক চেয়ারম্যান ও আহবায়ক কমিটির সদস্য মোঃ মিজানুর রহমান, উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সদস্য

এডঃ ওসমান গনি, পরগনা পত্রিকার সম্পাদক ও প্রকাশক এসকে ইউসুফ, আওয়ামী লীগ নেতা মোঃ নজরুল মিয়া, সরাইল উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হাজি ইকবাল, বঙ্গবন্ধু প্রজন্মলীগ, ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার সভাপতি ও আমরা মুক্তিযোদ্ধার সন্তান, ব্রাহ্মণবাড়িয়া শাখার যুগ্ম আহ্বায়ক এড. বশির আহমেদ খান, সরাইল ছাত্রলীগের সভাপতি বেলায়েত হোসেন মিল্লাত, স্বেচ্ছাসেবক লীগ নেতা মনির খন্দকারসহ এলাকার আইনজীবী, সাংবাদিক ও গন্যমান্য ব্যক্তিবর্গ।

 

Print Friendly, PDF & Email