সোমবার, ১৮ই জুন, ২০১৮ ইং ৪ঠা আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ

পুলিশের মধ্যে দুই-একজন দুষ্ট সদস্য রয়েছে : স্বরাষ্ট্রমন্ত্রী

লালমোহন প্রতিনিধি : স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, আমাদের নিরাপত্তা বাহিনী জীবনের মায়া ত্যাগ করে একের পর এক জঙ্গি-সন্ত্রাসী দমন করে চলেছে। সে জন্য পুলিশের ওপর সবার আস্থা ফিরে এসেছে। তবে পুলিশের মধ্যেও দুই-একজন দুষ্ট সদস্য রয়েছে। শেখ হাসিনার রাজত্বে আইন সবার জন্য সমান। অন্যায় পেলে সঙ্গে সঙ্গে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হয়।

শনিবার ভোলার লালমোহন থানার নতুন ভবন উদ্বোধন শেষে লালমোহন বাজারে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

আরও : বাংলাদেশের উপকূলে আসতে থাকা জ্বলন্ত জাহাজ আটকে দিলো ভারত

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডাকে সবাই রাস্তায় দাঁড়িয়ে একত্রে বলেছিলাম- সন্ত্রাস-জঙ্গি চাই না। সে জন্য আমরা জঙ্গি দমন করতে পেরেছি।

স্থানীয় সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওনের সভাপতিত্বে জনসভায় আরও বক্তব্য দেন উপজেলা চেয়ারম্যান গিয়াস উদ্দিন আহম্মদ, পৌর মেয়র এমদাদুল ইসলাম তুহিন, উপজেলা ভাইস চেয়ারম্যান ফখরুল আলম হাওলাদার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলী রেজা মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক দিদারুল ইসলাম অরুণ, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সিফিকুল ইসলাম বাদল প্রমুখ।

এর আগে বেলা ১১টায় লালমোহনে প্রায় সাড়ে ৭ কোটি টাকা ব্যয়ে আধুনিক সুযোগ-সুবিধা সংবলিত নতুন থানা ভবনের উদ্বোধন করেন স্বরাষ্ট্রমন্ত্রী। এ ছাড়া বিকেলে সমান অর্থ ব্যয়ে তজুমদ্দিন থানা ভবন কমপ্লেপেরও উদ্বোধন করেন তিনি। এ সময় তার সঙ্গে ছিলেন স্থানীয় সাংসদ নুরুন্নবী চৌধুরী শাওন ছাড়াও বরিশাল রেঞ্জের ডিআইজি মো. শফিকুল ইসলাম, ভোলার জেলা প্রশাসক মোহাম্মদ সেলিম উদ্দিন, পুলিশ সুপার মো. মোকতার হোসেন ও উপজেলা নির্বাহী কর্মকর্তা শামসুল আরিফ।

Print Friendly, PDF & Email

এ জাতীয় আরও খবর

বাংলাদেশের উপকূলে আসতে থাকা জ্বলন্ত জাহাজ আটকে দিলো ভারত

‘বাড়ি গেলে সৎ বাবা মারে’

ফেবারিটদের কী হলো?

হিজরা দলের অভিনব কায়দায় ছিনতাই

ঈদের আনন্দ এখন একটু কম, সবাইকে শুধু দিতেই হয়: চম্পা

ক্রিকেটারদের ঈদ কেমন কাটছে?