সোমবার, ১৮ই জুন, ২০১৮ ইং ৪ঠা আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ

অপু-শাকিবের ডিভোর্স নিয়ে মুখ খুললেন বর্ষা

বিনোদন প্রতিবেদক : ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়ক শাকিব খান তার স্ত্রী অপু বিশ্বাসকে ডিভোর্স লেটার পাঠানোর খবরটি নিয়ে যখন বিভিন্ন মাধ্যমে পক্ষে-বিপক্ষে নানা আলোচনা চলছে। তখন ঢাকাই চলচ্চিত্রের আরেক আলোচিত নায়িকা বর্ষা বিষয়টি নিয়ে মুখ খুলেছেন।

নায়ক অনন্ত জলিলের স্ত্রী বর্ষা বিষয়টি ভালোভাবে নিচ্ছেন না। তিনি অপুর জন্য মর্মাহত। বর্ষা তার ভেরিফাইড ফেসবুক পেজে মঙ্গলবার রাতে এ বিষয়ে একটি স্ট্যাটাস দিয়েছেন। স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো-

আমি একটু মর্মাহত হলাম সাকিব-অপুর সংসার ভেঙ্গে যাওয়ায়। কারণ এতগুলো সফল সিনেমার জুটি তারা। ভেবে ছিলাম তাদের নিজেদের মাঝে যেটুকুই মনোমালিন্য হয়েছিলো, তা নিজেরাই মিটিয়ে নিয়ে সুখের সংসার করবে। কিন্তু না, তার বিপরীত হলো।

আরও : বাংলাদেশের উপকূলে আসতে থাকা জ্বলন্ত জাহাজ আটকে দিলো ভারত

সাকিব খান হঠাৎ অপু বিশ্বাসের নিকট ডির্ভোস লেটার পাঠিয়ে তাদের ৯ বছরের সংসারকে ভেঙ্গে দিলো। এতদিনের ভালোবাসার সম্পর্ককে এত সহজেই ছিন্ন করে দিলো, যা আসলেই মেনে নেয়া কষ্টকর।

বিশেষ করে খারাপ লাগছে অপু বিশ্বাসের জন্য, কারণ অপু নিজের পরিবার ও ধর্মকে দূরে ঠেলে সাকিবের কাছে এসেছিলো। সাকিবের উপর ভরসা রেখেই সব ছেড়ে সংসার করেছিলো। কিন্তু সব কিছুই সে নিমেষেই শেষ করে দিলো তালাকনামা পাঠিয়ে।

আমাদের একটা কথা মাথায় রাখা উচিত, আমরা যারা সেলিব্রেটি আছি, সাধারন মানুষ তাদেরকে আর্দশ মানেন। আর সেই আর্দশের আমরা যদি কিছু দিন পর পর এ রকম অনাকাঙ্খিত ঘটনার জন্ম দেই, তাহলে ভক্তরা কি শিখবে? কি ফলো করবে। আমাদের মত সেলিব্রেটিদের উচিত একটু শাবানা ম্যাম, শাবনাজ-নাঈম, রাজ্জাক আঙ্কেলের দাম্পত্ত জীবন অনুসরণ করা। কারণ তারা একেকজন কিংবদন্তি হয়েও তাদের সংসার, স্বামী, সন্তান নিয়ে সুখের সংসার করে গিয়েছেন। আমি আশা করি সাকিব-অপু তাদের পুরনো দিনের স্মৃতিগুলো স্বরণ করে সব কিছু ভুলে গিয়ে ছোট্ট সন্তানের কথা চিন্তা করে, তার উজ্জ্বল ভবিষ্যতের কথা ভেবে, নতুন করে সুখের সংসার শুরু করবে।

Print Friendly, PDF & Email

এ জাতীয় আরও খবর

ঈদের আনন্দ এখন একটু কম, সবাইকে শুধু দিতেই হয়: চম্পা

শাকিব খানের নায়িকা হবার প্রস্তাব এসেছে বলো শোনা যায়? প্রশ্নের জবাবে যা বললেন দিঘি…

কেমন কাটল শাকিবপুত্র আব্রামের ঈদ?

শাকিবের সিনেমা তবুও দর্শক চাহিদার শীর্ষে

মিমির জীবনের সবচেয়ে সুদর্শন পুরুষ কে, জানেন?

এবার দুই অভিনেত্রীর চুমুর ভিডিও ভাইরাল