g নাসিরনগর উপজেলা নির্বাহী অফিসার মোঃ লিয়াকত আলীর সফলতার এক বছর | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

সোমবার, ১৩ই নভেম্বর, ২০১৭ ইং ২৯শে কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ

নাসিরনগর উপজেলা নির্বাহী অফিসার মোঃ লিয়াকত আলীর সফলতার এক বছর

AmaderBrahmanbaria.COM
নভেম্বর ৯, ২০১৭
news-image

---

আকতার হোসেন ভুইয়া,নাসিরনগর : উপজেলা নির্বাহী অফিসার হিসেবে যোগদানের পর সফলতার সাথে এক বছর পার করলেন মোঃ লিয়াকত আলীর। জানা গেছে,ফেসবুকে আপত্তিকর ছবি পোষ্ট করার জের ধরে গত বছরের ৩০ অক্টোবর নাসিরনগরের মন্দির এবং বাড়ি ঘরে হামলা ভাংচুর ঘটনায় উপজেলা নির্বাহী অফিসার মোঃ লিয়াকত আলী ৮ নভেম্বর/১৬ এই উপজেলায় নির্বাহী অফিসার হিসেবে যোগদান করেন। যোগদানের পর থেকেই শিক্ষা, সাংস্কৃতি, ক্রীড়া অঙ্গনসহ বেকারত্ব দুরীকরণ,বাল্যবিবাহ রোধসহ বিভিন্ন সামাজিক উন্নয়নমূলক কর্মকান্ডসহ সব ক্ষেত্রে আমূল পরিবর্তন আনতে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। উপজেলাকে আধুনিক মানে গড়ে তোলার লক্ষ্যে সর্বক্ষেত্রে কাজ করে যাচ্ছেন এ সুদক্ষ কর্মকর্তা। ইতিমধ্যেই উপজেলা পরিষদ চত্বরের পুকুর পাড়ে গাইড ওয়াল তৈরি করে বিনোদনের ব্যবস্থা তৈরি করে দিয়েছেন।

মোঃ লিয়াকত আলী ২৬তম ব্যাচে বি.সি.এস ক্যাডার (প্রশাসন) লাভ করেন। এর আগে তিনি রাঙ্গামাটিতে উপজেলা নিবার্হী কর্মকর্তা‘র দায়িত্ব পালন করেছিলেন। এ উপজেলায় যোগদানের শুরুতেই তিনি অবহেলিত উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারটি মেরামত করে সৌন্দর্য বর্দ্ধন করেছেন। উপজেলা পরিষদ করেছেন আলোকিত। মাদক ও জুয়াড়ি মুক্ত করা, বিনোদনের জন্য তৈরি মিনিপার্ক,রাস্তা-ঘাটসহ নাসিরনগরবাসিকে ভিক্ষুক মুক্ত করতে বিভিন্ন পরিকল্পনা হাতে নিয়েছেন।ইতিমধ্যে তিনি শতাধিক অপরাধীকে ভ্রাম্যমাণ আদালতে শাস্তি প্রদান করেছেন।যাদের অধিকাংশ মাদক ব্যবসায়ী ও মাদক সেবী।

অত্যন্ত সু-দক্ষ প্রশাসনিক সমন্বয়,বিচক্ষনতার সাথে সদাশয় সরকারের উন্নয়ন কর্মকান্ড তদারকি করছেন। সাম্প্রতিক বাস্তবতায় এলাকায় সম্প্রীতি সু-রক্ষায় ইউনিয়ন ওয়ার্ড পর্যায়ে সম্প্রীতি সু-রক্ষা স্থানীয়দের মাঝে সম্প্রীতি সু-দৃঢ় করণের অব্যাহত প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন তিনি। আইন শৃঙ্খলা রক্ষায় সংশ্লিষ্ট সবাইকে নিয়ে কাজ করছেন। সব মিলিয়ে একটি রাজনৈতিক স্থিতিশীলতার মধ্যদিয়ে এগিয়ে চলছে নাসিরনগর উপজেলা।এই দিনে ইউএনও মোঃ লিয়াকত আলীর দীর্ঘায়ু ও সফলতা কামনা করেছেন নাসিরনগরবাসী ।

 

 

এ জাতীয় আরও খবর