g ‘চন্দ্রলেখা’ জ্যাকলিন | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

মঙ্গলবার, ৮ই আগস্ট, ২০১৭ ইং ২৪শে শ্রাবণ, ১৪২৪ বঙ্গাব্দ

‘চন্দ্রলেখা’ জ্যাকলিন

AmaderBrahmanbaria.COM
আগস্ট ৫, ২০১৭

---

বিনোদন ডেস্ক : শ্রীলঙ্কান বংশোদ্ভূত বলিউড অভিনেত্রী তিনি। ২০০৬ সালে মিস ইউনিভার্স শ্রীলঙ্কা মুকুট বিজয়ী। ওই বছরই তিনি ২০০৬ সালের মিস ইউনিভার্স প্রতিযোগিতায় নিজ দেশকে উপস্থাপন করেন। ২০০৯ সালে ভারতে এক মডেলিংয়ের কাজে এসে ফ্যান্টাসিধর্মী চলচ্চিত্র আলাদিনের জন্য অডিশন দিয়ে নির্বাচিত হন। ওই ছবির মাধ্যমে তার বলিউডে অভিষেক। তিনি জ্যাকলিন ফার্নান্ডেজ।

সিদ্ধার্থ মলহোত্রর সঙ্গে জুটি বেঁধে ‘আ জেন্টলম্যান’ ছবিতে প্রথম থেকেই একের পর এক চমক দিয়ে চলেছেন এই ড্যাশিং নায়িকা। পোল ডান্সার হিসেবে একটি গানের দৃশ্যে তার একটা ছবি ইন্টারনেটে ভাইরাল হয়ে গেছে। ‘ডিসকো ডিসকো’ থেকে এবার ‘চন্দ্রলেখা’।

সম্প্রতি মুক্তি দেওয়া হয়েছে রাজ ও ডিকে পরিচালিত এবং সিদ্ধার্থ ও জ্যাকলিন অভিনীত ছবি ‘আ জেন্টলম্যান’-এর নতুন গান ‘চন্দ্রলেখা’। সোশ্যাল মিডিয়ায় গানের ভিডিও-ও শেয়ার করেছেন জ্যাকলিন। পোল ডান্সে এই চন্দ্রলেখাকে দেখলে আপাতত বাকি সব চন্দ্রলেখাকে ভুলে যেতে হবে দর্শকদের। গানটিতে কণ্ঠ দিয়েছেন জনিতা গাঁধী ও বিশাল দাদলানি।

ছবিটি অ্যাকশন প্যাকড হলেও হলিউডের ‘নাইট অ্যান্ড ডে ২’ ছবি থেকে অনু্প্রাণিত৷ স্পাই থ্রিলার এ ছবি মুক্তি পাবে ২৫ অগস্ট। সূত্র: এনডিটিভি।