g ঘুমন্ত স্ত্রীকে ধর্ষণের ভিডিও করতেন স্বামী, অতঃপর… | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

মঙ্গলবার, ৮ই আগস্ট, ২০১৭ ইং ২৪শে শ্রাবণ, ১৪২৪ বঙ্গাব্দ

ঘুমন্ত স্ত্রীকে ধর্ষণের ভিডিও করতেন স্বামী, অতঃপর…

AmaderBrahmanbaria.COM
আগস্ট ৪, ২০১৭

---

অনলাইন ডেস্ক : নিজের বাড়িতেই চরম হেনস্তার শিকার হতে হয় নারীদের। গোটা বিশ্বেই ছড়িয়ে ছিটিয়ে রয়েছে এমন উদাহরণ। এবার সামনে এল ব্রিটেনের এক ঘটনা। দিনের পর দিন ঘুমের মধ্যে স্ত্রীর ওপর যৌন অত্যাচার চালিয়ে যেতেন স্বামী। শুধু তাই নয়, স্ত্রীর ঘুমের সুযোগ নিয়ে তাকে ধর্ষণের ঘটনা ভিডিও করতেন সেই স্বামী। এই অপরাধের জন্য সেই ব্যক্তিকে ৯ বছরের কারাবাসের শাস্তি দিল আদালত।

গত দশ বছর স্বামীর সঙ্গে সংসার করছেন সেই নারী। আর পাঁচটা সাংসারিক অশান্তির মতো এই দম্পতির জীবনেও অশান্তি ছিল। কিন্তু এভাবে যে স্বামী তাদের যৌনমিলনের ভিডিও মোবাইলে রেকর্ড করছিলেন, তা ভাবনারও অতীত ছিল। তার ঘুমের সুযোগ নিয়ে দিনের পর দিন ধর্ষণ করেছেন। এবং সেই ধর্ষণের দৃশ্য ভিডিও করেছেন।

ঘটনা চলতি বছরের মার্চ মাসের। একদিন বাড়িতে ভুল করে ফোন ফেলে কাজে বেরিয়ে যান স্বামী। তখনই মোবাইল ঘাঁটতে গিয়ে নিজেদের মিলনের একাধিক ভিডিও দেখতে পান নির্যাতিতা। তারপরই গোটা ঘটনা বুঝতে পারেন তিনি এবং পুলিশের কাছে অভিযোগ দায়ের করেন। অভিযোগের ভিত্তিতে ওই ব্যক্তিকে গ্রেফতার করে পুলিশ। তাকে ৯ বছরের কারাদণ্ডের সাজা শোনায় আদালত। আদালত অভিযুক্তকে তীব্র ভর্ৎসনা করে।

সেই নারী জানান, “ভাবতেও পারিনি আমার স্বামী এভাবে আমাকে বোকা বানাবে। সেদিনের পর থেকে আমার ও আমার সন্তানদের জীবন একদম পালটে গিয়েছে। ওর মুখও আর কখনও দেখতে চাই না আমি।”

এ জাতীয় আরও খবর