g শুরু হচ্ছে শাকিব-অপুর শুটিং | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

বৃহস্পতিবার, ২০শে জুলাই, ২০১৭ ইং ৫ই শ্রাবণ, ১৪২৪ বঙ্গাব্দ

শুরু হচ্ছে শাকিব-অপুর শুটিং

AmaderBrahmanbaria.COM
জুলাই ১৮, ২০১৭

---

বিনোদন ডেস্ক : শুরু হচ্ছে শাকিব খান ও অপু বিশ্বাস অভিনীত ‘পাংকু জামাই’ চলচ্চিত্রের শুটিং। চলতি মাসে ছবির ডাবিং করা হবে, আগামী মাসের প্রথম সপ্তাহে ছবির আইটেম গানের শুটিং শুরু হবে এফডিসিতে। ছবিটি পরিচালনা করছেন আবদুল মান্নান, প্রযোজনা করছেন মোজাম্মেল হক সরকার। দীর্ঘ দেড় বছর বিরতির পর আবার নতুন উদ্যমে শুরু হচ্ছে ছবিটির কাজ। তবে শুটিং এর আগে প্রয়োজন শাকিব খানের নিষেধাজ্ঞা প্রত্যাহার করা। পরিচালক অবশ্য আশা রাখছেন শিগগির নিষেধাজ্ঞা উঠে যাবে, সমাধান একটা হবে।

হুট করেই অপু বিশ্বাস ‘উধাও’ হয়ে যাওয়ার ফলে ছবিটির শুটিং সহ সমস্ত কাজ থেমে যায়। এমনকী অপু বিশ্বাসের বিরুদ্ধে সেসময় মামলা করার পরিকল্পনাও করা হয়। কিন্তু জল বেশি ঘোলা করতে হয়নি। ফিরে এসেছেন অপু। শুরু হচ্ছে কাজ। ছবিটির প্রযোজক জানালেন, আগামী মাসের প্রথম সপ্তাহে ছবির একটি আইটেম গান ও কয়েকটা সিক্যুয়েন্সের শুটিং করা হবে। এগুলো হলেই ছবির শুটিং প্রায় শেষ হবে। ছবির মিউজিক ও অন্যান্য কাজ এরই মধ্যে শেষ হয়ে গেছে আগেই।

ছবির পরিচালক আবদুল মান্নান বলেন, আগস্টের ৩-৪ তারিখ আমরা আইটেম গানের শুটিং করা হবে। আপাতত সেখানে শাকিব-অপুর প্রয়োজন নেই। গল্পে শাকিব-অপুর তিনটি সিক্যুয়েন্স আছে। এই সিকোয়েন্স গুলো নেওয়া হবে। শাকিব খানের নিষেধাজ্ঞা উঠে যাওয়ার পর। আশা করছি শিগগির একটা সম্নাধান হবে। শাকিব খানের ওপর এই নিষেধাজ্ঞা তুলে নিয়ে শুটিং করার পরিবেশ তৈরি করবেন চলচ্চিত্র পরিবার। যতই যাই হোক এটা সত্য যে শাকিব খান ছাড়া আর কারো ছবি বাংলাদেশে এখন চলে না।