g ব্রাহ্মণবাড়িয়ায় যুবলীগ নেতা তথ্য প্রযুক্তি আইনের মামলায় কারাগারে | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

রবিবার, ২৭শে আগস্ট, ২০১৭ ইং ১২ই ভাদ্র, ১৪২৪ বঙ্গাব্দ

ব্রাহ্মণবাড়িয়ায় যুবলীগ নেতা তথ্য প্রযুক্তি আইনের মামলায় কারাগারে

AmaderBrahmanbaria.COM
জুলাই ২০, ২০১৭
news-image

---

নিজস্ব প্রতিনিধি : সম্প্রতি ফেইসবুক আইডিতে কয়েকটি পোস্ট দিয়ে ব্যাপক আলোচিত জেলা যুবলীগ নেতা, কসবা উপজেলা তৃণমূল আওয়ামীলীগের আহ্বায়ক, ঐতিহাসিক সৈয়দাবাদ সরকারী কলেজের ছাত্রলীগের সাবেক ভিপি।
কসবা উপজেলার গোপীনাথপুর গ্রামের মৃত ফয়েজ উদ্দিন মৌলভী প্রকাশ মহারাজ বেপারীর পুত্র রাশিদুর রেজা তসলিম প্রকাশ তসলিমুর রেজাকে পুলিশ তথ্য প্রযুক্তি আইনের ৫৭(খ) ধারায় মামলা থাকায় গ্রেফতার করে তাঁকে আদালতে প্রেরণ করে। গত সোমবার বিজ্ঞ  আদালত জামিন না মঞ্জুর করে তাঁকে জেল হাজতে প্রেরণের আদেশ দেন।

মামলার বিবরণে প্রকাশ, অভিযুক্ত তসলিমুর রেজা গত ২৪ মে ও ০৪ জুন মাননীয় আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী মহোদয়ের এপিএস এডভোকেট রাশেদুল কায়সার ভূঁইয়া জীবনকে উদ্দেশ্য করে নানা ধরনের কথা লিখে ফেইসবুকে স্টেটাস দেন। যার ফলে  মাননীয় মন্ত্রী মহোদয়সহ তাঁর এপিএস এবং আওয়ামীলীগের দেশ-বিদেশে মানহানি/ভাবমুর্তি ক্ষুন্ন করা হয়েছে। এর প্রতিকার চেয়ে ০৫ জুন কসবা উপজেলার বায়েক ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোঃ সাজ্জাদ হোসেন ও ০৭ জুন গোপীনাথ পুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আফসার মিয়া বাদী হয়ে তসলিমুর রেজাকে আসামী করে তথ্যপ্রযুক্তি আইনে কসবা থানায় পৃথক দু’টি মামলা পেশ করেন। এ মামলা গুলো রুজু হওয়ার পর পুরো কসবা জুরেই আলোচিত ব্যাক্তি হয়ে উঠেন তসলিমুর রেজা। পুলিশ তাঁকে গ্রেফতার করে ১৭ জুলাই সোমবার ব্রাহ্মণবাড়িয়ার চীফ জুডিশিয়াল আদালতে প্রেরণ করে বিষয়টি নিয়ে ব্যাপক তদন্তের অনুমোতি প্রার্থণা করেন। আদালত তসলিমুর রেজাকে জেল হাজতে প্রেরণের আদেশ প্রদান করেন। উল্লেখ্য তসলিমুর রেজা সম্প্রতি নিজেকে কসবা-আখাউড়া এলাকার আগামী সংসদ নির্বাচনে প্রার্থী ঘোষনা দিয়েছিলেন।

এ জাতীয় আরও খবর