g ব্রাহ্মণবাড়িয়ায় করে দু-পক্ষের রক্তক্ষয়ী সংঘর্ষ আহত১০ | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

রবিবার, ২৭শে আগস্ট, ২০১৭ ইং ১২ই ভাদ্র, ১৪২৪ বঙ্গাব্দ

ব্রাহ্মণবাড়িয়ায় করে দু-পক্ষের রক্তক্ষয়ী সংঘর্ষ আহত১০

AmaderBrahmanbaria.COM
জুলাই ১৯, ২০১৭

---

নিজস্ব প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা সাদেকপুর ইউনিয়নের  আলাকপুর গ্রামের সাবেক মেম্বার কাউছার আহমেদের ব্যবসা প্রতিষ্ঠান সামনে মঙ্গলবার সকালে মরা বিড়াল ফেলাকে কেন্দ্র করে দুপুর দিকে কয়েক ধাপে আলাকপুর ও দামচাইল গ্রামের দু-দল গ্রামবাসীর মধ্যে রক্তক্ষয়ী সংর্ঘষের ঘটনা ঘটে। দেশীয় অস্ত্র-সস্ত্র নিয়ে এক পক্ষ অপর পক্ষের সাথে সংঘর্ষে জড়িয়ে পড়ে।এতে উভয় পক্ষের অন্তত ১০/১২ আহত হয়। আহতদের অনেক জেলাসদর হাসপাতাল সহ বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে।
প্রর্তক্ষদর্শী ও পুলিশ জানায়, মঙ্গলবার সকালে কাউছারের দোকানে সামনে একটি মরা বিড়াল ফেলে রাখে কেউ। এতে সে ক্ষুব্দ হয়ে পাশের দোকানদার দামচাইল গ্রামের সেন্টুর মিয়ার সাথে তর্ক থেকে হাতাহাতিতে জড়িয়ে পড়ে।
কয়েকঘন্টা পর দুপুরের দিকে এই ঘটনাকে কেন্দ্র করে আলাকপুর ও দামচাইল গ্রামের দুপক্ষের প্রায় কয়েক শতাধিক লোক দেশীয় অস্ত্র-সস্ত্র নিয়ে সংর্ঘষে লিপ্ত হয়। এতে উভয় পক্ষের বেশ কয়েকজন আহত হয়। গুরতর আহত আলাকপুর গ্রামের জাফর নামে এক ব্যক্তিকে জেলা সদর হাসপাতাল আনা হলে তাকে উন্নত চিকিৎসার জন্য  ঢাকা মেডিকেলে পাঠানো হয়। বর্তমানে সে ভর্তি হয়ে ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় আছে।
সদর থানার পুলিশ খবর পেয়ে দ্রুত ঘটনাস্হলে গিয়ে পরিস্হিতির নিয়ন্ত্রণে আনে।তবে এই ঘটনায় কাউকে গ্রেফতার করা যায়নি।
সদর মডেল থানার উপ-পরিদর্শক ইসতিয়াক আহম্মেদ জানান, এই ঘটনায় আজ বুধবার সেন্টু মিয়া বাদী হয়ে ১৮জনকে এজাহার ভুক্ত আরো ১২/১৫ জনকে অজ্ঞাত আসামী দেখিয়ে থানায় মামলা করেছেন। আসামীদের ধরার চেষ্টা চালানো হচ্ছে।

এ জাতীয় আরও খবর