g ইসলাম ধর্ম গ্রহণ করতে চাওয়ায় মেয়েকে হত্যা | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

বৃহস্পতিবার, ২০শে জুলাই, ২০১৭ ইং ৫ই শ্রাবণ, ১৪২৪ বঙ্গাব্দ

ইসলাম ধর্ম গ্রহণ করতে চাওয়ায় মেয়েকে হত্যা

AmaderBrahmanbaria.COM
জুলাই ১৮, ২০১৭

---

আন্তর্জাতিক ডেস্ক :মুসলিম তরুণের সঙ্গে প্রেম করে ইসলাম ধর্ম গ্রহণ করতে চাওয়ার ‘অপরাধে’ এক ইসরায়েলি তরুণীকে হত্যা করেছে তার বাবা। এ ঘটনায় বাবার বিরুদ্ধে হত্যার অভিযোগে মামলা দায়ের করা হয়েছে।

ইসরায়েলি সংবাদমাধ্যম হারিটজ-এর এক প্রতিবেদনে বলা হয়েছে, বর্তমানে জেলে আছেন, এমন এক মুসলিম তরুণের সঙ্গে হেনরিয়েটা কারার প্রেমের কথা জেনে গিয়েছিলেন তার বাবা সামি কারা। প্রেমিকের জন্য হেনরিয়েটা ইসলাম ধর্ম গ্রহণ করতে মনস্থির করেছিলেন।

হেনরিয়েটার মা আলিহাম পুলিশকে জানান, মুসলিম তরুণের সঙ্গে তাদের মেয়ের প্রেমের কথা জানতে পেরে অপমানিত বোধ করেন সামি কারা। পরিবার থেকে এ প্রেমের সম্পর্ক ছিন্ন করার জন্য হেনরিয়েটার ওপর বারবার চাপ দেওয়া হয়।

এক পর্যায়ে বাড়ি ছেড়ে চলে যান হেনরিয়েটা। এরপর বিভিন্ন যায়গায় আত্মগোপনে থাকেন তিনি। প্রেমিকের মায়ের বাড়িতেও কিছুদিন লুকিয়ে থাকতে হয়েছে তাকে। এক পর্যায়ে হেনরিয়েটার পরিবার তার প্রেমিকের মাকে মেয়েকে ফিরিয়ে দেওয়ার জন্য হুমকি দেয়।

বাড়ি ছাড়ার দুই সপ্তাহ পর গত ১৩ জুন হেনরিয়েটাকে হত্যা করা হয়। খুন হওয়ার এক সপ্তাহ আগে পুলিশের কাছে করা অভিযোগে ওই তরুণী জানান, তার বাবা তাকে মারধর করেছে ও হত্যার হুমকি দিয়েছে।

হেনরিয়েটাকে পরে তার বাবা-মায়ের বাসার রান্নাঘর থেকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়েছে। তার শরীরে ছুরিকাঘাতের চিহ্ন ছিল।

এ জাতীয় আরও খবর