g আদালতে ধর্ষণের কথা স্বীকার ছাত্রলীগ নেতার | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

বৃহস্পতিবার, ২০শে জুলাই, ২০১৭ ইং ৫ই শ্রাবণ, ১৪২৪ বঙ্গাব্দ

আদালতে ধর্ষণের কথা স্বীকার ছাত্রলীগ নেতার

AmaderBrahmanbaria.COM
জুলাই ১৮, ২০১৭

---

বরিশাল প্রতিনিধি : বানারীপাড়ায় স্বামীকে আটকে রেখে নববধূকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার উপজেলা ছাত্রলীগ সভাপতি সুমন মোল্লা গতকাল সোমবার বরিশালের অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

এ ছাড়া মামলার সাক্ষী ও নির্যাতিতার স্বামী ও ফুফু আদালতে সাক্ষ্য প্রদান করেন। জবানবন্দি শেষে সুমন মোল্লাকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন বিচারক। ধর্ষিতাকে চিকিত্সার জন্য শেরে বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এদিকে ধর্ষণের ঘটনায় সুমন মোল্লাসহ চার-পাঁচ জনের বিরুদ্ধে মামলা হওয়ার পর জেলা ছাত্রলীগের এক সভার মাধ্যমে কেন্দ্রীয় ছাত্রলীগের কাছে তার বহিষ্কারের জন্য সুপারিশ পাঠানো হয়। পরে তাকে বহিষ্কার করা হয় বলে নিশ্চিত করেন জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক।

বানারীপাড়া থানার ওসি মো. সাজ্জাদ হোসেন জানান, দিন কয়েক আগে নববধূর স্বামী স্ত্রীকে নিয়ে নানা বাড়ি সলিয়াবাকপুরে বেড়াতে আসেন। এ সময় সুমন মোল্লা তাদের কাছে চাঁদা দাবি করেন। গত শনিবার সন্ধ্যায় ঘুরতে বের হলে সুমন মোল্লা ও তার সহযোগীরা দুই জনকে ধরে নিয়ে স্বামীকে আটকে রেখে গৃহবধূকে ধর্ষণ করে। উজিরপুর সার্কেল সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. শাহাবুদ্দিন কবির জানান, তারা বিষয়টি গুরুত্ব দিয়ে দেখছেন।

উল্লেখ্য, মামলার খবর পেয়ে সুমন মোল্লা রবিবার সন্ধ্যায় বরিশাল মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহর কাছে আশ্রয় চাইতে গেলে তিনি ডিবি পুলিশকে খবর দিয়ে সুমনকে পুলিশে সোপর্দ করেন।

এ জাতীয় আরও খবর