বুধবার, ৫ই জুলাই, ২০১৭ ইং ২১শে আষাঢ়, ১৪২৪ বঙ্গাব্দ

মাদকে শুরু শিকলে শেষ

AmaderBrahmanbaria.COM
জুলাই ২, ২০১৭

---

বিশেষ প্রতিনিধি : এটা কোন সিনেমার কাল্পনিক কাহিনী নয়, ঘটনাটি ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার দক্ষিন ইউনিয়নের কালিকা পুর গ্রামে। ঔই গ্রামের মো: ছাওার মিয়ার ছেলে শিশু জুনায়েদ বাবু (১১)। আর এই বয়সেই সে  মাদকে পুরোপুরি আসক্ত হয়ে পড়ে।

এলাকাবাসি ও পপারিবারিক সূএে জানা যায়, শিশুরটির ডাক নাম বাবু, সে এখন নিজ বাড়িতে কয়েকদিন যাবৎত  সারাক্ষণ শিকল বন্দী। পিতামাতা ও বড় ভাই মিলে তাকে শিকলে বেধে থানায় নিয়ে হাজির ও হয়েছিল। তারা বলেন সে এখন পুরোপুরিভাবে মাদকাসক্ত এবং বড়দের চেয়েও মারাত্মক ও ভয়ঙ্কর অপরাধে লিপ্ত হয়ে গেছে।ফেন্সিডিল, ইয়াবা,ভারতীয় মদ হাতের কাছে যখন যা পায় তাই সেবন করে।

এছাড়া নেশার টাকার জন্য পাচারকারীদের নির্দেশে সীমান্তের কাঁটা তারের ফাঁক দিয়ে ভারতে প্রবেশ করে বিএসএফ এর চোখ ফাঁকি দিয়ে মাদক নিয়ে আসে তারপর সেই মাদক বিজিবির চোখ ফাঁকি দিয়ে গডফাদারদের কাছে পৌছে দেয়।সে মাদক পাচারের কাজে ব্যবহ্নতও হচ্ছে। বাবুর বড় ভাই বলেন শুধু কি তাই !  সে এলাকার ও নিজ ঘরের বিভিন্ন জিনিস পত্র মালামাল চুরি করে অন্যত্র বিক্রি করে, এমন কোন অপরাধ নাই সে করছে না আর এসব কাজে প্রকাশ্যেই সহযোগিতা করছে একই এলাকার বীরচন্দ্রপুর গ্রামের বেশ কয়েকজন মাদক সেবী।

আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশারফ হোসেন তরফদার বলেন, শিশু জুনায়েদ কে তার পরিবার আমাদের কাছে থানায় নিয়ে এসেছিল। আমি বলেছি তাকে আপনারা বাড়িতে নিয়ে যান এবং চিকিৎসার ব্যবস্হা করেন। সে মাদকে আসক্ত হয়ে গেছে।

এ জাতীয় আরও খবর