শুক্রবার, ৩০শে জুন, ২০১৭ ইং ১৬ই আষাঢ়, ১৪২৪ বঙ্গাব্দ

বিয়ের পর বার্সেলোনার সঙ্গে মেসির চুক্তি

AmaderBrahmanbaria.COM
জুন ২৭, ২০১৭

---

স্পোর্টস ডেস্ক : শুক্রবার বিয়ের পিঁড়িতে বসছেন লিওনেল মেসি। আর্জেন্টিনাতে বিয়ের কাজ সম্পন্ন করে স্পেনে ফিরে আসলে বার্সেলোনার সঙ্গে নতুন চুক্তি করবেন মেসি। স্পেনের গণমাধ্যমগুলো এমন খবর প্রকাশ করেছে।

ধারণা করা হচ্ছে, আগামী চার বছরের জন্য চুক্তি বাড়াচ্ছে বার্সেলোনা ও লিওনেল মেসি। ২০১৮ সালে মেসির সঙ্গে বর্তমান চুক্তি শেষ হবে বার্সেলোনার। ২০১৮ থেকে ২০২১ সাল পর্যন্ত নতুন চুক্তি হবে।

গত কয়েকমাস ধরেই মেসির সঙ্গে বার্সেলোনার চুক্তি নিয়ে কথা হচ্ছিল। বার্সেলোনা নতুন বছরের বাজেটের জন্য অপেক্ষা করছিল। এছাড়া দুই পক্ষের মধ্যে কিছু বিষয় নিয়ে আলোচনা চলছিল। সব কিছু চূড়ান্ত হওয়ায় নতুন চুক্তিতে স্বাক্ষর করতে যাচ্ছেন ফুটবল জাদুকর।

বার্সেলোনার হয়ে ১৩ মৌসুমে ৩০টি ট্রফি জিতেছেন মেসি। কাতালানদের হয়ে ৫০৭টি গোল করেছেন। গত ২৪ জুন নিজের ৩০তম জন্মদিন পালন করেছেন মেসি। নতুন চুক্তি অনুযায়ী ৩৪ বছর পর্যন্ত কাতালানদের হয়ে খেলবেন আর্জেন্টাইন সুপারস্টার।

দীর্ঘদিনের বান্ধবী রোকুজ্জোকে শুক্রবার বিয়ে করতে যাচ্ছেন মেসি। রোজারিওতে এখন চলছে মেসির বিয়ের উৎসব। রোজারিওর সিটি সেন্টারে মেসির বিয়েতে জাতীয় দল, ক্লাব সতীর্থরা উপস্থিত থাকবেন। ঘনিষ্ঠ সূত্র জানাচ্ছে, ২৫০ জন অতিথি উপস্থিত থাকবেন এ ‍সুপারস্টারের বিয়েতে। প্রসঙ্গত, মেসি-রোকুজ্জোর ঘর আলো করে এসেছে দুই সন্তান থিয়াগো ও মাতেও। দুই ভাই এখন বাবা-মায়ের বিয়ে দেখার অপেক্ষায়!

এ জাতীয় আরও খবর