g সৌম্যকে লজ্জা দিলেন মাশরাফি | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

শুক্রবার, ১৩ই অক্টোবর, ২০১৭ ইং ২৮শে আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ

সৌম্যকে লজ্জা দিলেন মাশরাফি

AmaderBrahmanbaria.COM
জুন ১৬, ২০১৭
news-image

---

স্পোর্টস ডেস্ক : বাংলাদেশের দেওয়া ২৬৫ রানের লক্ষ্যে খেলতে নেমে ৯ উইকেটের বিশাল ব্যবধানে জিতে চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনালে পৌঁছে গেল ভারত। ফাইনালে তাদের প্রতিপক্ষ চিরপ্রতিদ্বন্দ্ধী পাকিস্তান।

বাংলাদেশের ছুঁড়ে দেয়া ২৬৫ রানের লক্ষ্য তাড়া করতে নেমে রোহিত শর্মার সেঞ্চুরি, বিরাট কোহলি এবং শিখর ধাওয়ানের হাফ সেঞ্চুরির ওপর ভর করে ৫৯ বল হাতে রেখেই জয়ের লক্ষ্যে পৌঁছে যায় ভারত। রোহিত ১২৩* এবং কোহলি ৯৬* রান করেন। ফাইনালে পাকিস্তান বনাম ভারত লড়াই।

এজবাস্টনে বাংলাদেশ সময় বিকাল সাড়ে তিনটায় শুরু হওয়া ম্যাচটিতে ওপেনার তামিম হিসাবে তামিমের সঙ্গী হোন সৌম্য সরকার। গতম্যাচের ন্যায় শুরুটা মোটেও রঙিন করতে পারেনি সৌম্য। দলীয় ১ রানের মাথায় ভুবনেশ্বর কুমারের বলে বোল্ড হয়ে সাজঘরে ফেরেন তিনি। শুধু আজকের ম্যাচেই নয়। পুরো চ্যাম্পিয়ন্স ট্রফি জুড়ে হাসেনি তার ব্যাট। গত দুই ম্যাচে তার ব্যাট থেকে এসেছে মাত্র ৬ (৩+৩) রান। আর আজকে ‘ডাক’ মেরে সেই ধারা অব্যহত রাখলেন।

অথচ একজন বোলার হয়েও আজকের ম্যাচটিতে যেভাবে দায়িত্ব নিয়ে মাশরাফি ব্যাটিং করলেন নিঃসন্দেহে লজ্জা পাবেন সৌম্য-সাব্বিররা। ম্যাচটির শেষ মুর্হুতে মাশরাফি ব্যাট হাতে ২৫ বলে অতিগুরুত্বপূর্ণ ৩০ রান করেন। যার মধ্যে ৫টি বাউন্ডারির মার ছিল। এছাড়া মাশরাফির সঙ্গে পাল্লা দিয়ে ব্যাটিং করতে দেখা যায় তাসকিনকে। তিনি করেন ১৪ বলে ১০ রান।