বৃহস্পতিবার, ১৫ই জুন, ২০১৭ ইং ১লা আষাঢ়, ১৪২৪ বঙ্গাব্দ

ভ্যাম্পায়ার দম্পতি!

AmaderBrahmanbaria.COM
জুন ৪, ২০১৭
news-image

---

সম্প্রতি ইতালির এক দম্পতি নিজেদের ‘ভ্যাম্পায়ার দম্পতি’ হিসেবে দাবি করেছেন। তারা নিজেদের ভালোবাসার বন্ধন আরও অটুট রাখতে একে অন্যের রক্ত খেয়ে জীবনযাপন করছেন।

৩০ বছর বয়সী ডেনিস আলবার্তো এবং তার বান্ধবী ২০ বছর বয়সী ইলারিয়া, বছর তিনেক আগে সার্কাসে অভিনয় করার জন্য ফেসবুকে একটি বিজ্ঞাপন দেয়। সেখানে ভয়ঙ্কর প্রেমাসক্ত এই দম্পতি ভ্যাম্পায়ারের মতো একে অন্যের রক্ত পান করবেন বলে প্রতিশ্রুতি দেন। কিন্তু ব্যাপারটি টিভি-সিনেমার মতো একে অন্যের ঘাড় কামড়ে নয় বরং এর পরিবর্তে সিরিঞ্জ দিয়ে শরীর থেকে রক্ত বের করে নিজেরা পান করেন।

সিরিঞ্জ দিয়ে শরীর থেকে রক্ত বের করা হচ্ছে।

ডেনিস বলেন, ‘রক্ত একটি পৌরাণিক শারীরিক রস। এটি আমাদের জীবন এবং আমাদের বন্ধনের প্রতীক। এটি আমাদের ভালবাসাকে নতুন জীবন দান করে।’

ভ্যাম্পায়ার দম্পতি ডেনিস আলবার্তো এবং তার বান্ধবী ইলারিয়া। 

ইতালীয় এই দম্পতি নিজেদের কাজের সুবাদে সবসময় একসাথেই থাকেন। বর্তমানে তারা জার্মানিতে অনুষ্ঠিত একটি হরর শো’তে কাজ করছেন। অনুষ্ঠানটিতে এই ভ্যাম্পায়ার দম্পতি ‘ম্যাগো ডেনিস’ এবং ‘প্রিটি পিস্তল’ নামে দুটি রক্তচোষা প্রাণীর চরিত্রে অভিনয় করছেন যারা রাতের অন্ধকারে মানুষের রক্ত খেয়ে বেড়ায়।

ভ্যাম্পায়ার আখ্যা পাওয়া রক্তপানরত ইলারিয়া। 

তবে রক্ত খাওয়ার বিষয়টি যে তারা শুধু অনুষ্ঠানগুলোতেই করেন তা না। অদ্ভুত এই দম্পতি বাস্তব জীবনেও ভ্যাম্পায়ারের মতো জীবন-যাপন করেন। এমনকি বাড়িতে থাকা অবস্থায়ও একে অন্যের রক্ত পান করেন। ভ্যাম্পায়ারের মতো এই রক্ত খাওয়াকে তারা বিয়ের রিং পরার মতো একটি স্বাভাবিক ব্যাপার মনে করেন।

বান্ধবী ইলারিয়া’র রক্ত পান করছেন তার স্বামী ডেনিস আলবার্তো। 

ইলারিয়া জানান, তিনি তার চমৎকার শারীরিক সৌন্দর্য ধরে রাখার জন্য ডেনিসের রক্ত বেশি বেশি করে পান করেন। এদিকে ডেনিসের ভয় হলো কখন যে সে রক্তের অভাবে অসুস্থ হয়ে পড়ে।

রক্তচোষা এই দম্পতি ভালো একজন দন্তচিকিৎসকের সাহায্যে নিজেদের মাড়িতে ভ্যাম্পায়ারের মতো ধারালো দাঁত বসিয়ে নিয়েছেন। আর এই দাঁত বসিয়ে নিজেদের রক্ত খেয়ে তারা আনন্দ প্রকাশ করেন। কারণ এটা তাদের দীর্ঘদিনের স্বপ্ন ছিল যা বাস্তবায়িত হয়েছে।সূত্র: দ্য মিরর

এ জাতীয় আরও খবর