g ব্রাহ্মণবাড়িয়ায় ছুরিকাঘাতে ব্যবসায়ী আহত | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

বৃহস্পতিবার, ২০শে জুলাই, ২০১৭ ইং ৫ই শ্রাবণ, ১৪২৪ বঙ্গাব্দ

ব্রাহ্মণবাড়িয়ায় ছুরিকাঘাতে ব্যবসায়ী আহত

AmaderBrahmanbaria.COM
মে ১২, ২০১৭

---

নিজস্ব প্রতিনিধি : তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ব্রাহ্মণবাড়িয়ায় ফাহিম (২৫) নামে এক যুবককে ছুরিকাঘাত করেছে দুই বখাটে যুবক। বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫টার দিকে পৌর শহরের পৌর আধুনিক সুপার মার্কেটে এ ঘটনা ঘটে।

আহত ফাহিমকে প্রাথমিক পর্যায়ে জেলা সদর হাসপাতাল ও পরবর্তীতে একটি বেসরকারি ক্লিনিকে ভর্তি করা হয়েছে। ফাহিম পৌর শহরের মধ্যপাড়া মহল্লার আল নাছের মিয়ার ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিকেলে ফাহিম পৌর আধুনিক সুপার মার্কেটে তাদেরক দোকান আড়ং গার্মেন্টসে বসেছিলেন। এ সময় ক্রেতা সেজে পাভেল ও রবিন নামের দুই বখাটে যুবক দোকানে এসে ফাকিমের সঙ্গে বয়সে বড়-ছোট হওয়া নিয়ে তর্কে জড়িয়ে পড়েন। একপর্যায়ে পাভেল ও রবিন তাদের কোমড় থেকে ধারালো ছুরি বের করে ফাহিমকে তার পিঠে ও হাতের আঙ্গুলে ছুরিকাঘাত করে। পরে পার্শ্ববর্তী দোকানের লোকজন ফাহিমকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে আসে। এ ঘটনায় হাত কেটে যাওয়া বখাটে পাভেল সদর হাসপাতালে চিকিৎসা নিতে এলে পুলিশ তাকে আটক করে।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার পুলিশ সূএে জানা যায়, এ ঘটনায় বখাটে পাভেলকে আটক করা হয়েছে। তবে এখনো পর্যন্ত থানায় কেউ লিখিত অভিযোগ দেয়নি।

এ জাতীয় আরও খবর