শুক্রবার, ১৪ই এপ্রিল, ২০১৭ ইং ১লা বৈশাখ, ১৪২৩ বঙ্গাব্দ

দশের অভিজ্ঞতায় তৃপ্ত অর্চনা

AmaderBrahmanbaria.COM
এপ্রিল ১০, ২০১৭

স্পোর্টস ডেস্ক : দেখতে দেখতে দশে পা দিল আইপিএল। ক্রিকেট আর বিনোদনের সেরা ককটেল এই টুর্নামেন্ট। এটা যেন তারকাদের হাট। মন্দিরা বেদী, লেখা ওয়াশিংটন, সোনালী নাগরানি ও রচেল রাওর মতো লাস্যময়ী সঞ্চালিকাদের পেয়েছে আইপিএল। আইপিএল-এর চতুর্থ সংস্করণে অভিষেক হয়েছিল অর্চনা বিজয়ের। দশম আইপিএলেও স্বমহিমায় রয়েছেন এ লাস্যময়ী।

‘আইপিএল এক্সট্রা ইনিংস টি-২০’-তে নিজের জাত চিনিয়েছেন অর্চনা। অন্যতম জনপ্রিয় এই সঞ্চালিকা বলছেন,‘‘আমি শেষ দশ বছর ধরে ক্রিকেটের অনুষ্ঠান করছি। খেলাটা অত্যন্ত ভালোবাসি বলেই ১০ বছর ধরে করতে পারছি কাজটা। খুবই উপভোগ করি খেলাটা। আমার কাছে আইপিএল দুর্দান্ত একটা ফর্ম্যাট। অত্যন্ত দ্রুত, বিদ্যুতের মতো গতি। এটা ক্রিকেট বিনোদনের সেরা সংজ্ঞা। অর্চনা আইপিএল ছাড়াও ‘খতরো কে খিলাড়ি, ডর কে ব্লকব্লাস্টার’-এর মতো জনপ্রিয় শো করেছেন। তবে আইপিএল নিয়েই তিনি একটু আবেগপ্রবণ।

বলছেন,‘‘সারা দেশ ঘুরে বেড়িয়েছি। মাঠের বাইরের অ্যাকশন তুলে ধরার চেষ্টা করি। ক্রিকেটারদের সাক্ষাৎকার থেকে শহরের মজাদার কিছু। ‘হোয়াটস হট অ্যান্ড হোয়াট’স নট’ কিংবা ‘হোয়াটস হট অ্যান্ড হোয়াট’স সুপার-হট’ বলে একটা অনুষ্ঠানও করব। ’’