সোমবার, ২৪শে এপ্রিল, ২০১৭ ইং ১১ই বৈশাখ, ১৪২৪ বঙ্গাব্দ

ইউটিউবে আকাশের ‘বৈশাখের বিকেল বেলায়’

AmaderBrahmanbaria.COM
এপ্রিল ৭, ২০১৭
news-image

কলকাতার জনপ্রিয় সংগীতশিল্পী আকাশ সেনের নতুন গানের মিউজিক ভিডিও ইউটিউবে প্রকাশ পেয়েছে গতকাল বৃহস্পতিবার। গানের শিরোনাম ‘বৈশাখের বিকেল বেলায়’। বাংলা নববর্ষ ১৪২৪ উপলক্ষে গানটিতে কণ্ঠ দিয়েছেন বলে জানান আকাশ।

গানটিতে কণ্ঠ দেওয়ার পাশাপাশি ভিডিওর মডেলও হয়েছেন আকাশ নিজেই। আকাশের বিপরীতে মডেল হয়েছে শ্রীপর্ণা রায়।

এনটিভি অনলাইনকে আকাশ বলেন, “গানের কথাগুলো অনেক মিষ্টি। গানের প্রথম লাইনগুলো হলো, ‘বৈশাখের বিকেল বেলায় তোমায় নিয়ে বকুলতলায়, প্রেমের একখান গান শোনাব।’ অনেক রোমান্টিক একটা গান। এই পয়লা বৈশাখে সব দম্পতির জন্য গানটা আমার পক্ষ থেকে উপহার।”

গানের ভিডিও প্রসঙ্গে আকাশ আরো বলেন, ‘ভিডিওর কোরিওগ্রাফি করেছে শিবরাম। আমার অনেক ভালো একজন বন্ধু শিবরাম। ওর কোরিওগ্রাফি এককথায় অসাধারণ হয়েছে। আমি নিজেও অনেক মজা করে নেচেছি। উৎসবমুখর আমেজে আমরা শুটিং করেছিলাম। শ্রীপর্ণা অভিনেত্রী হলেও মডেল হিসেবে সে অনেক ভালো করেছে।’

‘বৈশাখের বিকেল বেলায়’ ছাড়াও বাংলা নববর্ষ উপলক্ষে বাংলাদেশের একটি গানে কণ্ঠ দিয়েছেন আকাশ। গানের শিরোনাম ‘তোকে ছাড়া’। গানটিতে কণ্ঠ দেওয়ার পাশাপাশি এর সুর ও সংগীতায়োজন করেছেন আকাশ নিজেই। গানটি লিখেছেন বাংলাদেশের গীতিকার এইচ এম রিপন।

আকাশ কলকাতার পাশাপাশি বাংলাদেশেও অনেক জনপ্রিয়। বিশেষ করে বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনার ছবিতে আকাশ প্লে-ব্যাক করে অনেক সুনাম অর্জন করেছেন। আকাশের গাওয়া ও সুর করা উল্লেখযোগ্য গানগুলো হলো, ‘বাংলাদেশের মেয়ে’, ‘প্রেমী ও প্রেমী’, ‘ঢাকাই শাড়ি’, ‘ঢাকার পোলা ভেরি ভেরি স্মার্ট’।

 

এ জাতীয় আরও খবর