বৃহস্পতিবার, ৯ই মার্চ, ২০১৭ ইং ২৫শে ফাল্গুন, ১৪২৩ বঙ্গাব্দ

সাংবাদিক শিমুল হত্যা : মিন্টুর দেয়া তথ্যে অস্ত্র উদ্ধার

AmaderBrahmanbaria.COM
মার্চ ৭, ২০১৭

সিরাজগঞ্জ প্রতিনিধি : সমকালের শাহজাদপুর প্রতিনিধি সাংবাদিক শিমুল হত্যা মামলার রিমান্ডে থাকা সিরাজগঞ্জের শাহজাদপুর পৌরসভার মেয়র হালিমুল হক মিরুর ভাই হাবিবুল হক মিন্টুর দেয়া তথ্যে একটি পাইপগান উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার (০৭ মার্চ ) সকাল সাড়ে ৭টার দিকে মনিরামপুর এলাকায় মেয়রের বাড়ির দক্ষিণ পাশের একটি ডোবা থেকে পাইপগানটি উদ্ধার করে পুলিশ।

মামলার তদন্ত কর্মকর্তা শাহজাদপুর থানার পরিদর্শক (তদন্ত) মনিরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, দ্বিতীয় দফায় দুই দিনের রিমান্ড শেষে মিরু ও মিন্টুকে বেলা ১১টার দিকে শাহজাতপুর উপজেলা আমলি আদালতে হাজির করা হয়।

তিনি বলেন, “সকালে অস্ত্র উদ্ধারের জন্য মিন্টুকে সঙ্গে নিয়ে পুলিশ অভিযানে যায়। শটগানের আদলে তৈরি উদ্ধার করা পাইপগানটি মিন্টু সংঘর্ষের দিন ব্যবহার করেছেন বলে জানিয়েছেন।” মিরু ও মিন্টু জিজ্ঞাসাবাদে ‘আরও কিছু গুরুত্বপূর্ণ’ তথ্য দিয়েছেন। সে অনুযায়ী অভিযান অব্যাহত রয়েছে।

প্রসঙ্গত, গত ২ ফেব্রুয়ারি শাহজাদপুর সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি বিজয় মাহমুদকে মেয়র মিরুর দুই ভাই মিন্টু ও পিন্টু অস্ত্রের মুখে তুলে নিয়ে হাত-পা ভেঙে দেন বলে অভিযোগ ওঠে। এ খবর ছড়িয়ে পড়লে ছাত্রলীগের নেতাকর্মীরা মেয়রের বাড়ি ঘেরাও করে।

এ সময় মেয়রের পক্ষে দুটি শটগান থেকে গুলি ছোড়ার খবর গণমাধ্যমে আসে। সংঘর্ষের খবর সংগ্রহ করতে গিয়ে গুলিবিদ্ধ হয়ে মারা যান সমকালের শাহজাদপুর প্রতিনিধি আব্দুল হাকিম শিমুল।

এরপর শিমুলের স্ত্রী নুরুন্নাহার বেগম বাদী হয়ে মেয়র মিরুসহ ১৮ জনকে আসামি করে মামলা করেন। এ মামলায় এখন পর্যন্ত ১৩জনকে গ্রেফতার করা হয়েছে।

এ জাতীয় আরও খবর

  • সাংবাদিক শিমুল হত্যা: ভিডিও ফুটেজ দেখে গ্রেপ্তার ১
  • জঙ্গি আস্তানায় মিলল বিপুল পরিমাণ হ্যান্ড গ্রেনেড
  • ট্রাক চাপা দিয়ে হত্যার দায়ে এক ট্রাক চালকের মৃত্যুদণ্ড
  • গাজীপুরে প্রিজন ভ্যানে হামলার ঘটনায় মামলা
  • শিমুল হত্যায় মেয়র মিরু ফের রিমান্ডে
  • ‘আমার ফাঁসি হোক, তুমি ভালো থেকো খাদিজা’