g কারিনা নাকি ক্যাটরিনা? | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

সোমবার, ২রা অক্টোবর, ২০১৭ ইং ১৭ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ

কারিনা নাকি ক্যাটরিনা?

AmaderBrahmanbaria.COM
সেপ্টেম্বর ৩০, ২০১৭

---

বিনোদন ডেস্ক : হৃতিক রোশান ও টাইগার শ্রফকে নিয়ে নতুন সিনেমার ঘোষণা দিয়েছে প্রযোজনা প্রতিষ্ঠান যশ রাজ ফিল্মস। সিনেমাটি পরিচালনা করবেন সিদ্ধার্থ আনন্দ। কিন্তু সিনেমায় নায়িকা চরিত্রে কে অভিনয় করবেন তা এখনো জানাননি নির্মাতারা।

এই সিনেমার নায়িকা চরিত্রের জন্য কারিনা কাপুর ও ক্যাটরিনা কাইফের নাম ঠিক করেছেন নির্মাতারা। এ দুজনের যে কোনো একজনকে বেছে নিবেন তারা। ভারতীয় একটি সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে

প্রতিবেদনে আরো বলা হয়েছে, আগামী বছর এপ্রিলে সিনেমার শুটিং শুরু হবে। ২০১৯ সালের ২৫ জানুয়ারি সিনেমাটি মুক্তি পাবে। এর মধ্য দিয়ে ধুম-টু’র পর যশ রাজ ফিল্মসের সিনেমায় অভিনয় করবেন হৃতিক। অন্যদিকে টাইগার শ্রফের সঙ্গে এটি এ প্রযোজনা প্রতিষ্ঠানের প্রথম সিনেমা।

বর্তমানে বীরে ডি ওয়েডিং সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন কারিনা। মা হওয়ার পর এটি তার প্রথম সিনেমা। অন্যদিকে কয়েকদিন আগে সালমান খানের সঙ্গে টাইগার জিন্দা হ্যায় সিনেমার শুটিং শেষ করেছেন ক্যাটরিনা। বর্তমানে শাহরুখ খানের সঙ্গে আনন্দ এল রাইয়ের সিনেমার শুটিং করছেন। এছাড়া আমির খানের থাগস অব হিন্দুস্তান সিনেমাতেও দেখা যাবে তাকে।