সোমবার, ১লা মে, ২০১৭ ইং ১৮ই বৈশাখ, ১৪২৪ বঙ্গাব্দ

নবীনগরে দুই গ্রুপের হামলা : অগ্নিকান্ড ককটেল বিস্ফোরন আহত-১৫

AmaderBrahmanbaria.COM
জানুয়ারি ১২, ২০১৭

নবীনগর(ব্রাহ্মণবাড়িয়া)প্রতিনিধি : নবীনগরে আধিপত্য বিস্তার ও পূর্ব বিরোধের জের ধরে দুই গ্রুপের হামলা সংঘর্ষে ১৫জন আহত হয়েছে। এসময় হামলা কারীরা একটি ঘরে আগুন ধরিয়ে দেয়। হামলা চলাকালে উভয় গ্রুপ কমপক্ষে ৪০টি ককটেল এর বিস্ফোরন ঘটায়। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। ঘটনাটি ঘটেছে গতকাল বৃহস্পতিবার দুপুরে উপজেলার বড়িকান্দি ইউনিয়নের নুরজাহানপুর গ্রামে।
পুলিশ ও এলাবাসী জানায়,নূরজাহানপুর গ্রামের মোন্নাফ মিয়া গ্রুপ ও একই গ্রামের মালেক মিয়া গ্রুপের মধ্যে দির্ঘদিন ধরে এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বিরোধ চলছিল। ঘটনার দিন মালেক গ্রুপের লোকজন দেশীয় অশ্রসস্ত্র নিয়ে মোন্নাফ গ্রুপের মুকুল মিয়ার বাড়িতে হামলা করলে উভয় গ্রুপের মধ্যে সংঘর্ষ বেধে যায় সংঘর্ষ চলাকালে আলামীন (২৮), দৌলত খান (১৫) ও ফালান মিয়া (২৫) তীরবৃদ্ধ হয়ে গুরতর আহত হয়। আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে বাকীদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। এদিকে হামলা চলাকালে মালেক গ্রুপের লোকজন প্রতিপক্ষ মোন্নাফ গ্রুপের মুকুল মিয়ার রান্না ঘরে আগুন ধরিয়ে দিয়েছে।
এব্যাপারে নবীনগর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ইমতিয়াজ আহম্মেদ পি.পিএম জানায় পূর্ব বিরোধের জের ধরে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়েছে। বর্তমানে পরিস্থিতি সম্পূর্ন পুলিশের নিয়ন্ত্রনে রয়েছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে।