বৃহস্পতিবার, ৪ঠা মে, ২০১৭ ইং ২১শে বৈশাখ, ১৪২৪ বঙ্গাব্দ

টেন্ডুলকারের নামে স্মার্টফোন

AmaderBrahmanbaria.COM
মে ১, ২০১৭

 

স্পোর্টস ডেস্ক :দীর্ঘ দুই যুগ ধরে টেন্ডুলকার ছিলেন ভারতীয়দের চোখের মণি। আর এবার তার নামে স্মার্টফোন বাজারে আসতে যাচ্ছে। এ খবরে ভারতের স্মার্টফোন বাজারে বড়সড় তোলপাড় শুরু হয়েছে। নড়েচড়ে বসতে পারে অ্যাপল-স্যামসাংয়ের মতো প্রতিষ্ঠানগুলো। কারণ ভারতের বাজারে আসতে যাচ্ছে শচীন টেন্ডুলকারের নামে নতুন স্মার্টফোন।

তবে টেন্ডুলকারের নামে বাজারে আসতে যাওয়া এসআরটি ডট ফোনের বিষয়ে বিস্তারিত তথ্য এখনো দেয়নি স্মার্টরন প্রতিষ্ঠানটি। কোথায় পাওয়া যাবে আর এর মূল্যই বা কত হবে সে বিষয়েও কিছু জানানো হয়নি। তবে ফোনটি আধুনিক প্রযুক্তির স্মার্টফোন হবে। টেন্ডুলকারের মতো সর্বকালের অন্যতম সেরা স্মার্ট ক্রিকেটারের নামে ফোন বলে কথা!

টেন্ডুলকার খেলা থেকে অবসর নিলেও ভারতে এখনও শচীনের মতো বড় ব্র্যান্ড আর কিছু আছে কিনা, সন্দেহ। সেই টেন্ডুলকারের নামে বাজারে যদি কোনো স্মার্টফোন আসে, তাহলে সেটি হাতে নেওয়ার জন্য হয়তো হুমড়ি খেয়ে পড়তে পারেন শচীন ভক্তরা এমন চিন্তা রয়েছে অনেকের মধ্যে।

খেলা থেকে অবসরের পর শচীন জড়িয়েছেন নানা জগতে। অনেক তরুণ উদ্যোক্তাকে সহায়তাও দিয়েছেন এই ব্যাটিং কিংবদন্তি। তেমনই একটি প্রতিষ্ঠান স্মাট্রন। এরাই বাজারে আনছে টেন্ডুলকারের নামে নতুন এই স্মার্টফোন। যার নাম হবে এসআরটিফোন। বলাই বাহুল্য এসআরটি দিয়ে বোঝানো হচ্ছে শচীন রমেশ টেন্ডুলকার। আগামী ৩ মে থেকে এই ফোন বাজারে আসবে বলে জানানো হয়েছে ভারতীয় গণমাধ্যমে।

এখনো, এই ফোনটির বিস্তারিত কিছু জানায়নি প্রতিষ্ঠানটি। তবে খেলার মাঠে টেন্ডুলকার যেভাবে দীর্ঘ সময় ধরে ছিলেন, তাঁর নামের এই ফোনটাও তেমন শক্তপোক্ত আর দীর্ঘস্থায়ী হবে বলেই আশা করবেন ভক্তরা। সূত্র: জি নিউজ।