শনিবার, ৭ই জানুয়ারি, ২০১৭ ইং ২৪শে পৌষ, ১৪২৩ বঙ্গাব্দ

মৃত্যুদন্ডের বিধান রেখে আইন পাসের দাবি হেফাজতে ইসলামের

AmaderBrahmanbaria.COM
জানুয়ারি ৭, ২০১৭

চট্টগ্রাম প্রতিনিধি : ধর্ম ও রাসূলের অবমাননাকারীদের মৃত্যুদন্ডের বিধান রেখে জাতীয় সংসদে আইন পাসের দাবি জানিয়েছে হেফাজতে ইসলামের নেতারা। শুক্রবার চট্টগ্রাম লালদীঘি ময়দানে হেফাজতে ইসলাম বাংলাদেশ আয়োজিত দু’দিন-ব্যাপী শা’নে রেসালত সম্মেলনে প্রথম দিন এ দাবি করেন বক্তরা।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন হেফাজতে ইসলামের আমির আল্লামা আহমেদ শফি। এছাড়া বক্তব্য রাখেন মহাসচিব মাওলানা জুনায়েদ বাবু নগরী, হেফাজতে ইসলামের সিনিয়র নায়েবে আমীর মাওলানা শাহ্ মুহিব্বুল্লাহ বাবুনগরী, মাওলানা হোসাইন আহমদ কৈয়গ্রাম, মাওলানা হাফেজ তাজুল ইসলাম (পীর সাহেব ফিরোজশাহ), মাওলানা মোহাম্মদ শফী রাথুয়া প্রমুখ।

আল্লামা আহমদ শফী বলেন, “মুসলমানদের ঈমান-আমলকে ধ্বংস করছে। সমাজ থেকে সকল অনাচার-পাপাচার দূরীভূত করে নৈতিক মূল্যবোধসম্পন্ন আদর্শিক সমাজ ও রাষ্ট্র গঠনে খোদাভীরু নেতৃত্ব সৃষ্টি করতে হবে। হেফাজতে ইসলাম সেই লক্ষ্যেই কাজ করে যাচ্ছে। নাস্তিক-মুরতাদ ও খোদাদ্রোহী শক্তির বিরুদ্ধে নবীপ্রেমিক তৌহিদি জনতা আমৃত্যু লড়াই চালিয়ে যাবে। ”

জুনাইদ বাবুনগরী বলেন, “কওমী মাদরাসাসমূহ সম্পর্কে নেতিবাচক প্রচারণা, জঙ্গি তৎপরতার বিভ্রান্তিকর তথ্য পরিবেশন করে বাংলাদেশ অকার্যকর রাষ্ট্র প্রমাণ করার চেষ্টা চালানো হচ্ছে। বিভিন্ন মিডিয়ার অনুষ্ঠানে ইসলাম, মুসলমান, ইসলামের প্রতীক ও ইসলামি শিক্ষার বিরুদ্ধে হরদম মিথ্যা, ঠাট্টা-বিদ্রুপ করে জনগণকে বিভ্রান্ত করার আন্তর্জাতিক ষড়যন্ত্র অব্যাহত রয়েছে। ” বিডি-প্রতিদিন

এ জাতীয় আরও খবর

  • নাটোরে বাস উল্টে নিহত ৫
  • এমপি লিটন হত্যা, জড়িত সন্দেহে আটক ১০
  • সুন্দরবন সহ দেশের বিভিন্ন স্পটে ভ্রমণপিপাসুর পদচারণায় মুখর 
  • পুলিশকে কামড়ে পালাল আসামি
  • গাজীপুরে ট্রাক খাদে, নিহত ৪
  • মহেশখালীতে অস্ত্র তৈরির কারখানার সন্ধান