শনিবার, ৭ই জানুয়ারি, ২০১৭ ইং ২৪শে পৌষ, ১৪২৩ বঙ্গাব্দ

সাব্বির-মোসাদ্দেককে হারিয়ে বিপর্যয়ে বাংলাদেশ

AmaderBrahmanbaria.COM
জানুয়ারি ৬, ২০১৭

স্পোর্টস ডেস্ক :সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে নিউজিল্যান্ডের দেয়া ১৯৬ রানের টার্গেটে ব্যাট করছে বাংলাদেশ। ব্যাটিংয়ে নেমে পর পর তিন উইকেট হারিয়ে ব্যাটিং বিপর্যয়ে পড়ে সফরকারীরা।

 

তবে চতুর্থ উইকেটে সাব্বির রহমান ও সৌম্য সরকারের ব্যাটে প্রতিরোধ গড়ে বাংলাদেশ। তাদের জুটিতে আসে ৬৮ রান। সৌম্য ৩৯ রান করে সাজঘরে ফেরলে দ্রুতই তাকে অনুসরণ করেন সাব্বির রহমান (৪৯) ও মোসাদ্দেক (১)।

এ প্রতিবেদন লেখা পর্যন্ত বাংলাদেশের সংগ্রহ ১৩ ওভার শেষে ৬ উইকেট হারিয়ে ১২১ রান। মাহমুদুল্লাহ ৫ ও নরুল ইসলাম ব্যাট করছেন। ফিরে গেছেন ইমরুল (০), তামিম (১৩) ও সাকিব (১) রান করে।

এর আগে শুক্রবার মাউন্ট মঙ্গানুইয়ের বে ওভালে সিরিজে ফেরার ম্যাচে টস জিতে নিউজিল্যান্ডকে ব্যাটিংকে পাঠায় বাংলাদেশের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। আগে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৯৫ রান তোলে কিউইরা।

ব্যাট হাতে নিউজিল্যান্ডের হয়ে সেঞ্চুরি তুলে নেন কলিন মুনরোর। ৫৪ বলে ৭টি চার ও ৭টি ছয়ের সাহায্যে ১০১ রান করেন। এছাড়া টম ব্রুস করেন ৫৯ রান।

বাংলাদেশের হয়ে বল হাতে রুবেলে সর্বোচ্চ ৩টি উইকেট নেন। এছাড়া মাশরাফি, সাকিব, মোসাদ্দেক ১টি করে উইকেট নেন।

এই ম্যাচে জয় পেতে মরিয়া বাংলাদেশ। এর আগে প্রথম টি-টোয়েন্টিতে ৬ উইকেটে হেরেছিল বাংলাদেশ। আজ হারলেই ওয়ানডে সিরিজের পর টি-টোয়েন্টি সিরিজও খোয়াবে মাশরাফিবাহিনী।

এ জাতীয় আরও খবর