শনিবার, ৭ই জানুয়ারি, ২০১৭ ইং ২৪শে পৌষ, ১৪২৩ বঙ্গাব্দ

‘বাড়িতে গিয়ে শরীরে কামড়ের দাগগুলো মাকে দেখাও’

AmaderBrahmanbaria.COM
জানুয়ারি ৫, ২০১৭

আন্তর্জাতিক ডেস্ক : নতুন বছরে ভারত জুড়েই সংবাদমাধ্যমে শিরোনাম হয়ে আসছে বেঙ্গালুরুর যৌন হয়রানি। প্রাথমিকভাবে গোটা বিষয়টি উড়িয়ে দেয়ার চেষ্টা করে রাজ্য সরকার। শুধু তাই নয়, রাজ্যের স্বরাষ্ট্রমন্ত্রী জি পরমেশ্বর একের পর এক দায়িত্বজ্ঞানহীন মন্তব্য করে পরিস্থিতি আরও জটিল করে তোলেন।

ওইদিন যৌন নিগৃহের শিকার হয়েছিলেন চৈতালি ওয়াসনিক। সম্প্রতি নিজের নিগৃহকারীর উদ্দেশে ফেসবুকে ২৪ বছর বয়সী চৈতালি লেখেন, ভুল ব্যক্তিকে টার্গেট করেছিল ওরা। শেষ পর্যন্ত মার খেয়ে পালাতে বাধ্য হয়েছে। বাড়ি গিয়ে শরীরের আঁচড়ানো, কামড়ানোর দাগগুলো নিজের মাকে দেখিও।

আর বল, ‘নর্থওয়ালি লেড়কি’র হাতে মার খেয়ে এসেছি। আর কখনও কোনো মেয়েকে দেখে যৌন ইচ্ছা জাগবে না। খবর আনন্দবাজারের।

গত ৩১ ডিসেম্বর রাতে বেঙ্গালুরুতে বর্ষবরণের আনন্দ উৎসবে হাজির হয়েছিলেন চৈতালি। কিন্তু বর্ষবরণের আনন্দ স্থায়ী হয়নি চৈতালির। কয়েকজন মদ্যপ পুরুষের হাতে শ্লীলতাহানির শিকার হন চৈতালি।

তবে দমে যাওয়ার পাত্রী নন মেয়েটি। বাড়ি ফিরেই সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে পোস্ট দেন যৌন নিগৃহের ঘটনা নিয়ে। সঙ্গে সঙ্গেই ব্যাপক সাড়া ফেলে চৈতালির পোস্ট।

চৈতালি লিখেছেন, মদপান করে যদি কেউ নিজেকে সামলাতে না পারে তাহলে খাওয়ার কী দরকার? মাগনা পেলে নিজের প্রস্রাবও খেয়ে ফেলতে পারে এরা।