২৬শে সেপ্টেম্বর, ২০১৬ ইং, সোমবার ১১ই আশ্বিন, ১৪২৩ বঙ্গাব্দ


সম্পর্কের ব্যাপারে মুখ খুললেন মিমি


Amaderbrahmanbaria.com : - ২৪.০৯.২০১৬

 

বিনোদন ডেস্ক :টলিউডের সবচেয়ে বড় ওপেন সিক্রেট ছিল রাজ চক্রবর্তীর সাথে মিমি চক্রবর্তীর প্রেম। এমনটাও শোনা গিয়েছিল যে, তারা গোপনে বিয়েও করেছেন। তবে সম্পর্কের কথা সরাসরি ভাবে দুজনের কেউই কখনো স্বীকার করেননি। কিন্তু বর্তমানে টালিগঞ্জের ব্রেকিং নিউজ রাজ-মিমির ব্রেকআপ।

আর এর মূলে নাকি রয়েছে তুরস্কের লোকাল লাইন প্রোডিউসর ইলহান কিজল্কির ছেলে মিলি। শোনা যাচ্ছে, মিমির নতুন বয়ফ্রেন্ড সে। তার সাথেই নাকি এখন চুটিয়ে প্রেম করছেন নায়িকা। এর জেরেই ভেঙে যায় রাজের সাথে তার সম্পর্ক। তাই আর চুপ না থেকে মুখ খুললেন মিমি।

বললেন, ‘আসলে অন্যদের জীবন নিয়ে অনেক বেশি মাথাব্যথা মানুষের। একটা গুজব যে অনেক কিছু ধ্বংসও করে দিতে পারে এটা মানুষের বোঝা উচিত। যদি কারও সাথে বন্ধুত্ব করাটা অপরাধ হয়, তা হলে এটা নিয়ে কথা না বলাই ভাল।’

যোগ করে ২৭ বছর বয়সী এই অভিনেত্রী আরও বলেন, রাজের সাথে রিলেশনশিপ নিয়ে ভাল সময়ে মিডিয়াতে কিছু বলিনি। ফলে খারাপ সময় নিয়েও কথা বলতে চাই না। কিন্তু আমাকে ওর নামে অনেক সময় অনেকে অনেক কিছুই বলেছে। আমি কখনো বিশ্বাস করিনি।

মিমি বলেন, এই ঘটনাটা আসলে আমার এক্সপিরিয়েন্স অনেকটা বাড়িয়ে দিল। যতটা আমরা ভাবছি, জীবন ততটা সহজ নয়। হয়তো ক’দিন খারাপ লাগবে, মিস করব। কিন্তু কারও জন্য তো কিছু থেমে থাকে না। ফলে জীবন চলছে, চলবে। আমি হয়তো মানুষ চিনতে ভুল করেছি।





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদক : বিশ্বজিত পাল বাবু
চেয়ারম্যান : আলহাজ্ব নুরুজ্জামান
ঠিকানা : ৬০৩ ফুলবাড়িয়া, ব্রাহ্মণবাড়িয়া।
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563


close